খাবারে নেই মাংস, রেগে অন্য নারীকে বিয়ে করলেন বর!

খাওয়ার বিষয় নিয়েই বাঁধা গণ্ডগোলে বিয়েবাড়ি থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে অন্য মেয়েকে বিয়ে

বিয়েবাড়ির খাবারের তালিকায় খাসির মাংস না থাকা ভেঙে গেল বিয়ে। শুধু তাই নয় হবু কনের বদলে অন্য এক নারীকে বিয়ে করে ফিরেছেন বর। গত বুধবার (২৩ জুন) ভারতের উড়িষ্যায় এই ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা যায়, উড়িষ্যার কেওনঝাড় জেলার বাসিন্দা রমাকান্ত পাত্র (২৭) বুধবার বিকেলে পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে যান। বিয়েবাড়িতে কনের পরিবারের পক্ষ থেকে বরকে স্বাগত জানানো হয়। এতটুক পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। পরে যখন বরপক্ষকে মধ্যাহ্নভোজনে নিয়ে যাওয়া হয়, তখনই বাঁধে বিপত্তি।

মধ্যাহ্নভোজন পর্বে গিয়ে দেখা যায় খাবারের মেনুতে খাসির মাংস নেই। এ নিয়ে প্রথমে খাবার পরিবেশনকারীদের সঙ্গে শুরু হওয়া বাকবিতণ্ডা ছড়িয়ে পড়ে গোটা বিয়েবাড়িতেই। উত্তপ্ত পরিস্থিতি মুহুর্তের মধ্যেই হাতের নাগালের বাইরে চলে যায়। শেষে পাত্র সবাইকে অবাক করে সরাসরি বিয়ে না করার সিদ্ধান্ত জানান।

কনের পরিবারের হাজার অনুরোধ গ্রাহ্য করেনি বর ও বরপক্ষ। বরের সিদ্ধান্ত পাল্টানোর জন্য কনেপক্ষ সবরকম চেষ্টা করলেও তাদের সব চেষ্টাই বিফলে যায়। পরে বরকে সাথে নিয়ে বরপক্ষ বিয়েবাড়ি ছেড়ে চলে যায়। সেখান থেকে চলে যাবার পর পাশের গ্রামেই এক আত্মীয়ের বাড়িতে বাকি দিন কাটায় বরপক্ষ।

পরবর্তীতে জানা যায়, কেওনঝাড়ে ফিরে আসার আগে ওই দিন রাতেই আরেক মহিলাকে বিয়ে করেন রমাকান্ত পাত্র।

ইউটিউব সাবস্ক্রাইব করুন