করোনা মুক্ত হয়ে বাসায় ফিরলেন পাবত্যমন্ত্রী

করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী সর্বশেষ নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । তিনি সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে ফিরেছেন বলে জানা গেছে।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বুধবার বিকালে মন্ত্রীর সর্বশেষ টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। বেলা ২টার দিকে হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন তিনি। সেখান থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে উঠেছেন মন্ত্রী। গত ৬ জুন করোনা ভাইরাসে শনাক্ত হন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও বান্দরবানের সংসদ সদস্য উশৈসিং। পরদিন ৭জুন সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে বান্দরবান থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকার সিএমএইচে আনা হয়। মন্ত্রীসভার সদস্যদের মধ্যে পাবত্যমন্ত্রী বীর বাহাদুরই প্রথম করোনা ভাইরাসে শনাক্ত হন।

উল্লেখ্য, বান্দরবান নতুন করে আরো ৩৮ জন করোনা শনাক্ত হয়েছে। গতকাল কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশের পর তারা করোনা পজেটিভ শনাক্ত হয়। বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অং সুই প্রু মার্মা এ তথ্য জানান।

গতকাল জেলার ১৬৫ টি নমুনা পরীক্ষায় ৩৮ জনের করোনা শনাক্ত হয় । বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৩৯ জন।

ইউটিউব সাবস্ক্রাইব করুন