উখিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

বার্তা পরিবেশক::
অদ্য কক্সবাজার জেলার উখিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগকে আন্তর্জাতিক বেসরকারি সংস্থা অ্যাকশন এগেইনস্ট হাঙ্গার (এসিএফ) এর আর্থিক সহযোগিতায় স্থানীয় বেসরকারি সংস্থা সোসাইটি ফর হেলথ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) কর্তৃক করোনা ভাইরাস মহামারির ২য় ধাপ মোকাবেলায় সহযোগিতাকল্পে উখিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগকে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। এসকল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে বক্স মাস্ক, গ্লাভস , হ্যান্ড স্যানিটাইজার, ডিজইনফেকশন সামগ্রী প্রভৃতি।
উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব ডাঃ রনজন বড়ুয়া রাজন এবং মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ এহেচান উল্লাহ সিকদার। এছাড়াও এসিএফ এর জ্যৈষ্ঠ প্রকল্প কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, জ্যৈষ্ঠ প্রকল্প কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, প্রকল্প কর্মকর্তা এইচ এম কামরুল ইসলাম এবং শেডের প্রকল্প সমন্বয়কারী মোঃ মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।
সুরক্ষা সামগ্রী গ্রহণকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রনজন বড়ুয়া রাজন করোনা ভাইরাস মহামারি মোকাবেলায় এসিএফ এবং শেডের বিভিন্ন কার্যকরি পদক্ষেপের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও সক্রিয়ভাবে স্বাস্থ্য বিভাগের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।
পাশাপাশি তিনি এসিএফ এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় শেড কর্তৃক বাস্তবায়িত কমিউনিটি ভিত্তিক তীব্র অপুষ্টি ব্যবস্থাপনা প্রকল্পের ভূয়সী প্রশংসা করেন এবং যে কোন পরিস্থিতে অপুষ্টি নিরসনে চলমান কর্মকান্ড অব্যাহত রাখার আহবান জানান।

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন