উখিয়া ইউএনও কাপ ফুটবল আজ শুরু, উদ্বোধক ডিসি

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
উখিয়া ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্ট সোমবার ২৫ নভেম্বর শুরু হচ্ছে। উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য এ টুর্নামেন্ট উদ্বোধন করবেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। উখিয়া উপজেলা প্রশাসন ও উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টে মোট ১০টি টিম অংশ নিচ্ছে বলে উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ইউএনও মোঃ নিকারুজ্জামান জানিয়েছেন। অংশ নেয়া টিম গুলো হচ্ছে-(১) জালিয়া পালং ইউনিয়ন ফুটবল দল, জালিয়া পালং ইউনিয়ন। (২) ডেইল পাড়া সৈকত ফুটবল দল-জালিয়া পালং ইউনিয়ন (৩) হলুদিয়া পাতাবাড়ি ফুটবল একাদশ- হলদিয়া পালং। (৪) মরিচ্যা ফুটবল একাডেমি-হলদিয়া পালং। (৫) নবজাগরণ স্পোর্টিং ক্লাব-রত্নাপালং (৬) সিকদার বিল ফুটবল একাদশ-রাজা পালং (৭) রাজাপালং শতদল ক্লাব-রাজা পালং। (৮)পাতাবাড়ি শৈলরঢেবা ফুটবল একাদশ-রাজাপালং। (৯) থাইংখালি খেলোয়াড় সমিতি, পালংখালী। (১০) পালংখালী খেলোয়াড় সমিতি-পালংখালী।

এদিকে উখিয়া ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্টের পরিচালনার সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উখিয়ার ইউএনও মোঃ নিকারুজ্জামান।

এই ফুটবল টুর্নামেন্ট সফল করতে উখিয়ার উপজেলা নির্বাহী অফিসার মোঃ নিকারুজ্জামান সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন। তিনি আরো জানান, উখিয়া ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ সালের ধারাবাহিকতায় পরবর্তী প্রত্যেক বছর আয়োজনের চেষ্টা করা হবে ইনশাল্লাহ।

ইউটিউব সাবস্ক্রাইব করুন