ইমরুলের সমর্থনে উখিয়ার হলদিয়ায় হাজার হাজার জনতার কলাগাছ মিছিল

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নে ইমরুল কায়েস চৌধুরীর পক্ষে কলাগাছ নিয়ে হাজার হাজার জনতা বিক্ষোভ করেছে। উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নে তৃণমূল, উপজেলা ও জেলা মনোনিত প্রার্থী ইমরুল কায়েসকে নৌকা প্রতীক না দেওয়ায় হলদিয়ার হাজার হাজার জনতা বুধবার সকাল থেকে কলাগাছ নিয়ে রাস্তায় নেমে আসে।

কলাগাছ হাতে হাজারো বিক্ষুব্ধ জনতা ইমরুল কায়েস চৌধুরীকে সাথে নিয়ে দুপুর ৩ টায় উখিয়ার মরিচ্যাবাজার স্টেশন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোটবাজর স্টেশনে প্রতিবাদ সমাবেশ করে। এসময় বক্তব্যে ইমরুল কায়েস চৌধুরী বলেন, জনতা আজ যে ভালোবাসা দেখিয়েছে সেটি প্রমান করে হলদিয়ার জনগন কি চেয়েছিলো। হলদিয়ার ইউনিয়নের মানুষ আগামী ১১ নভেম্বর ব্যালটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করবে।
জানা গেছে, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের তৃণমূলে প্রত্যক্ষ ভোটে মনোনিত প্রার্থী ইমরুল কায়েস চৌধুরীর জয় হয়। উপজেলা ও জেলা আওয়ামীলীগও এই ইউনিয়নের যোগ্য প্রার্থী হিসেবে ইমরুল কায়েসের নাম ১ নম্বরে দিয়ে কেন্দ্রে সুপারিশ করেছিলো। তবে কেন্দ্রের মনোনয়ন বোর্ড তৃণমূলের মতামতকে উপেক্ষা করে অধ্যক্ষ শাহ আলমকে মনোনয়ন দেয়। এরপর থেকে হলদিয়ার সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ জনতা বিক্ষোভে ফেটে পড়ে। তারা হাজারো কলাগাছ সড়কের দুই পাশে রোপন করে প্রতিবাদ জানায়।

ইউটিউব সাবস্ক্রাইব করুন