প্রকাশিত: ৩০/১১/২০২১ ২:৪৭ পিএম

ডেস্ক রিপোর্ট ::
কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা সদরের খুরুশকূল অভিযান চালিয়ে লাখ পিস ইয়াবা বোঝাই সিএনজিসহ উখিয়া আঞ্জুমানপাড়ার এক চালককে আটক করেছে।

এই ঘটনায় একই এলাকার দুই সহোদর মাদক কারবারীকে পলাতক আসামী করা হয়েছে।
সুত্র জানায়, গত ২৯ নভেম্বর (সোমবার) রাত সাড়ে ৯টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদকের চালান পাচারের খবর পেয়ে নতুন খুরুশকূল রোডের সিকদার মার্কেটের সামনে একটি সিএনজিকে থামানোর জন্য সংকেত দেয়। এসময় গাড়ি থেকে দুইজন লোক পালিয়ে যেতে সক্ষম হলেও কক্সবাজার-থ-১১-৭২ নাম্বারের সিএনজিটি আয়ত্তে¡ নিয়ে চালক উখিয়ার পালংখালী ইউপির আঞ্জুমানপাড়ার আব্দুস সালামের পুত্র গফুর উদ্দিন (২৮)কে আটক করে।

তাকে জিজ্ঞাসাবাদের পর সিএনজিতে কৌশলে লুকানো অবস্থায় ১লাখ পিস ইয়াবার চালান উদ্ধার করে। এই ঘটনায় একই এলাকার ইমান শরীফের পুত্র নুরুল আমিন ও নুর মোহাম্মদ নামে দুই সহোদর মাদক কারবারীকে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও সিএনজিসহ ধৃত চালককে কক্সবাজার সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...