প্রকাশিত: ১৮/০৯/২০২০ ৫:২৪ পিএম

হাটহাজারী মাদরাসা কেন্দ্রীয় মসজিদে আজ জুমার নামাজের পূর্বে বয়ান করেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। এসময় তিনি বলেন, তোমরা ছাত্ররা ঠিকমতো পড়াশোনা করবে। তোমরা পড়ালেখায় মনোযোগী হও এবং আগামীকাল থেকে মাদরাসা খোলা থাকবে ও ক্লাস যথারীতি চলবে। তোমরা ক্লাসে অংশগ্রহণ করবে। তিনি আরো বলেন, আল্লামা আহমদ শফী চিকিৎসাধীন আছেন। আপনারা সবাই হুজুরের জন্য দোয়া করবেন।

এদিকে জুমার নামাজের পর মুসল্লীরা মসজিদ থেকে বেরিয়ে যাওয়ার পর মাদ্রাসার শাহী গেইটের পকেট গেইট পুনরায় তালাবদ্ধ করে দেয়া হয়।

প্রসঙ্গত, শিক্ষার্থীদের আন্দোলনের মুখে গতরাতে হাটহাজারী মাদরাসার মুহতামিম পদ ছেড়ে দেন আল্লামা শাহ আহমদ শফী। তার ছেলে আনাস মাদানীকেও মাদরাসা থেকে বহিষ্কার করা হয়েছে।

এই পরিস্থিতির জন্য জুনায়েদ বাবুনগরীকে দায়ী করেছেন আনাস মাদানী। শিক্ষা মন্ত্রণালয় গতকাল হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা করে। যদিও আন্দোলনকারীরা তা প্রত্যাখ্যান করে। মাদরাসা কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো ঘোষণা দেয়নি। মানবজমিন

পাঠকের মতামত

২২ টি মোবাইল টীমের মাধ্যমে উখিয়ায় স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে প্রান্তিক

তাপমাত্রা প্রায় ৪৩ ডিগ্রি সেলসিয়াস, যে তাপমাত্রায় মানুষ ঘর থেকে বের হতে ভয় পায়। সেখানে ...

টেকনাফে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবার “আয়েশা” পেলেন মাথা গোছার নতুন ঠাঁই !

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন এ ঘূর্ণিঝড় ‘মোখায়’ ক্ষতিগ্রস্ত হতদরিদ্র পরিবারের কাছে তুলে দিয়েছেন সেমিপাকা ...