প্রকাশিত: ০৯/০৮/২০২০ ৭:৩৬ এএম

সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকা নিয়ে রোহিঙ্গা এবং টেকনাফের এক ব্যক্তিসহ ৩জনকে আটক করেছে।

সুত্র জানায়, ৮ আগষ্ট দুপুর সাড়ে ১২টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে রামু থানার হোপ হাসপাতালের সামনে পাঁকা সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে বালুখালী ১৭নং রোহিঙ্গা ক্যাম্পের খাইরুল আমিন মাঝির অধীনে ৬নং ব্লকের বাসিন্দা আলী হোছনের পুত্র হায়দর আলী (৪০), কক্সবাজার গোলদিঘীর পাড় এলাকার মৃত বাদল দাশের পুত্র সুমন দাশ (৪০) এবং টেকনাফ হাবিরছড়ার আব্দুল জলিলের পুত্র মোঃ হাসান (৩৪) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে ২০হাজার ইয়াবা, নগদ টাকা ও ব্যবহৃত ৫টি মুঠোফোন পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ ধৃত মাদক পাচারকারীদের রামু থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া)এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

পাঠকের মতামত

কক্সবাজারে হচ্ছে ‘বাংলাদেশ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট’

প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, ন্যায়বিচার পাওয়ার অধিকার বাংলাদেশের সব নাগরিকের রয়েছে, এটা সংবিধানে গ্যারান্টি ...

ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র

অবশেষে কক্সবাজারে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র এবং অত্যাধুনিক ফায়ার স্টেশন। অর্থনৈতিক এবং ...