প্রকাশিত: ২৯/০৩/২০১৮ ৭:৫২ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৫০ এএম

গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ::
টেকনাফ উনছিপ্রাংয়ের পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্পে স্বামীর ছুরিকাঘাতে ছুরা খাতুন (৪৫) নামে এক রোহিঙ্গা নারী খুন হয়েছে। গত বুধবার (২৮ মার্চ) ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫ টার দিকে তিনি মারা যান। নিহত ছুরা খাতুন উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের আলী জোহারের স্ত্রী। এঘটনায় স্বামীসহ নুর কবির (৩৮) নামে অপর এক জনকে আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, আলী জোহার এক বছরের বেশি সময় ধরে মিয়ানমার কারাগারে জেল কেটে মাস দেড়েক আগে বাংলাদেশের ক্যাম্পে ফিরেছেন। তিনি ফিরে জানতে পারেন, স্ত্রী ছুরা খাতুন পরকিয়ায় মত্ত। পরকিয়া প্রেমিক হলো একই ব্লকের মীর আহামদের পুত্র নূর কবির (২৮)। এই নিয়ে গত মাস দেড়েক ধরে স্থানীয়ভাবে শালিস-বিচার হয়েছে। এক পর্যায়ে গত বুধবার আলী জোহার বাইর থেকে বাড়ি ফিরে স্ত্রীকে দেখতে না পেয়ে চারদিকে হন্য হয়ে খোঁজেন।
এক পর্যায়ে তিনি জানতে পারেন স্ত্রী ছুরা খাতুন পরকিয়া প্রেমিক নূর কবিরের বাড়িতে অবস্থান করছে। সেখানে গিয়ে নূর কবিরের চাচা আবদুর রশিদের বাড়িতে স্ত্রীকে দেখতে পেয়ে কিছু বুঝে উঠার আগে উপুর্যপরি ছুরিকাঘাত করেন স্বামী। এতে ছুরা খাতুন গুরুতর আহত হয়। তাকে একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫ টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি পুলিশকে অবগত না করে রাতেই দাফনের ব্যবস্থাকালে পুলিশ খবর পায়।
এ ব্যাপারে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান জানান, স্বামীর ছুরিকাঘাতে নিহত ওই নারীর মরদেহ গোপনে দাফন করার খবর পায় পুলিশ। পরে পুলিশ গিয়ে বৃহস্পতিবার দুপুরে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

পাঠকের মতামত

কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ডাক্তার নার্সদের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

কক্সবাজারের বেসরকারি ইউনিয়ন হাসপাতালে ডাক্তার ও নার্সদের ভুল চিকিৎসায় মারা গেলো মহেশখালীর আফসানা হোসেন শীলা ...

টেকনাফ সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

গত ১৯ এপ্রিল টেকনাফ সীমান্তের জনপ্রিয় অনলাইন টেকনাফ টুডে এবং গত ২১এপ্রিল টিটিএন সংবাদমাধ্যমসহ বিভিন্ন ...