সংবাদ বিজ্ঞপ্তি
প্রকাশিত: ২৮/১২/২০২৩ ১১:৪৬ পিএম

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী তৎপরতায় লিপ্ত থাকার অভিযোগে রামু উপজেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জাফর আলম ও টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, টেকনাফ উপজেলা বিএনপির সাবেক কোষাধ্যক্ষ ও ২০১৬ সালের বিএনপি মনোনীত টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউর রহমানকে দুই উপজেলা বিএনপি অভিযোগের ভিত্তিতে বিএনপির দলীয় পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করেছে কক্সবাজার জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) কক্সবাজার জেলা বিএনপি সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না এ সিদ্ধান্ত অনুমোদন করে সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক এডভোকেট মোহাম্মদ হাসান সিদ্দিকী।

গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কার হওয়া বিএনপির এই দুই নেতা দলের সিদ্ধান্তকে অমান্য করে নির্বাচনে বিভিন্ন প্রার্থীর সাথে সরাসরি অংশগ্রহণ ও বিএনপির এক দফা আন্দোলনে ব্যাঘাত সৃষ্টি ও দলের সাংগঠনিক সিদ্ধান্ত বিরোধী কার্যক্রমে অংশগ্রহণ করার অভিযোগের বিষয় উল্লেখ করা হয়।

পাঠকের মতামত

কক্সবাজারে হচ্ছে ‘বাংলাদেশ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট’

প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, ন্যায়বিচার পাওয়ার অধিকার বাংলাদেশের সব নাগরিকের রয়েছে, এটা সংবিধানে গ্যারান্টি ...

ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র

অবশেষে কক্সবাজারে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র এবং অত্যাধুনিক ফায়ার স্টেশন। অর্থনৈতিক এবং ...