সোয়েব সাঈদ, রামু
প্রকাশিত: ২৮/০১/২০২৪ ৯:৪৯ এএম

রামুর দক্ষিণ মিঠাছড়িত মসজিদে নামাজ আদায় করতে গিয়ে কাঁচের দরজায় ধাক্কা লেগে মুনসেফ সিকদার নামের এক মুসল্লীর মৃত্যু হয়েছে। শনিবার, ২৭ জানুয়ারি রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের ফকিরা মোরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুনসেপ সিকদার (২৬) ওই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।
দক্ষিণ মিঠাছড়ি একে আজাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ জানিয়েছেন, শনিবার, ২৭ জানুয়ারি স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায় করতে যান মুনসেফ সিকদার। নামাজের প্রথম দুই রাকাত শেষ হয়ে যায়। এ কারণে শেষ রাকাতে জামাত আদায় করার জন্য মসজিদে তাড়াহুড়া করে প্রবেশের সময় মসজিদের কাঁচের দরজার সাথে সজোরে ধাক্কা লাগে তার। এতে তার মাথা ও দেহের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেস্তা বেগম রীনা জানিয়েছেন, দূর্ঘটনার খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়েছিলেন, কিন্তু ততক্ষণে ওই যুবক মারা যান। তিনি আরও জানান- নিহত মুনসেফ সিকদার কক্সবাজার সরকারি কলেজে অধ্যয়নরত। এখনো বিয়ে করেননি। ইতিপূর্বে তিনি (মুনসেফ) রেড ক্রিসেন্টে চাকরিও করেছিলেন। এক বছর পূর্বে তার বাবা মারা যান। রবিবার, ২৮ জানুয়ারি বাবার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাড়িতে কুলখানির আয়োজনও চলছিলো।
যুবক মুনসেফ সিকদারের মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

পাঠকের মতামত

স্থানীয় সাংসদের আশীর্বাদে মহিলা ভাইস চেয়ারম্যানের সুফল জনগণের দৌড় গড়ায় পৌঁছে দিয়েছেন বেবী

গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, মহিলা নেত্রী কামরুন্নেছা বেবী। যিনি গেল ...

কক্সবাজারে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। বিশ্বব্যাপী চলমান ...