প্রকাশিত: ০৬/০৫/২০১৮ ১০:০৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:১৪ এএম

টেকনাফ প্রতিনিধি ::

টেকনাফ উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ইয়াবা নিয়ে যাত্রী-চালকসহ ৩জনকে আটক করেছে। এই ঘটনায় ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়েছে।
জানা যায়,৬ মে দুপুর ১২টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের শীলখালী মেরিন ড্রাইভ অস্থায়ী চেকপোষ্টে হাবিলদার মোঃ বাচ্চু মৃধার নেতৃত্বে বিশেষ টহলদল কক্সবাজারগামী (রেজিঃ নং-কক্সবাজার-ছ-১১-১৩৫৩) সিএনজি থামিয়ে তল্লাশী করে একজন যাত্রীর বক্ষ বন্ধনীর নীচে এবং অপর জনের অর্ন্তবাসের ভেতরে বিশেষ ব্যবস্থায় ফিটিং করা ইয়াবার পুটলা উদ্ধার পূর্বক উখিয়া উপজেলার বালুখালীর সৈয়দ হোছনের পুত্র মোঃ হাফিজ উল্লাহ (২৮), টেকনাফ শীলবনিয়া পাড়ার মৃত আবুল বাশারের স্ত্রী রশিদা বেগম (৪৫) ও সাফায়াত উল্লাহর স্ত্রী রোজিনা (২৫) কে আটক করে এবং ৫ লক্ষ টাকা মূল্যের সিএনজিটি জব্দ করা হয়। পরবর্তীতে গণনা করে ৫৯ লক্ষ ৫৯ হাজার ৫শ টাকা মূল্যমানের ১৯হাজার ৮শ ৬৫ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। জব্দকৃত সিএনজি টেকনাফ শুল্ক গুদামে জমা দিয়ে নিষিদ্ধ মাদক ইয়াবা রাখার অপরাধে ধৃত আসামীদেরকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ ভ্রাম্যমান আদালতে নির্দিষ্ট মেয়াদের সাজা প্রদানের পর কারাগারে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...