প্রকাশিত: ১১/০৭/২০২১ ৬:৫০ পিএম

ময়মনসিংহের ভালুকায় ব্রেইনস্ট্রোক হয়ে মস্তিস্কে অতিরিক্ত রক্তক্ষরণে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (১০ জুলাই) বিকেলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত স্কুলছাত্রের নাম স্বাধীন। সে মোবাইল গেইম ফি-ফায়ারে আসক্ত ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিহত ছাত্র স্বাধীন পাড়াগাঁও গ্রামের মোঃ রফিকুল ইসলামে ছেলে ও পাড়াগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা, গত বৃহস্পতিবার (৮ জুলাই) ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হলে স্বজনরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাকে হাসপাতালের আইসিওতে স্থানান্তর করে। টানা তিনদিন আইসিওতে রেখে চিকিৎসার পর শনিবার বিকেল আনুমানিক ৫টার দিকে ওই স্কুল ছাত্র মারা যায়। রাত ১১টায় পাড়াগাঁও চটানপাড়া ইবতেদায়ি মাদরাসা মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

ওই এলাকার বাসিন্দা মো. সুমন খান দৈনিক শিক্ষাডটকমকে জানান, স্বাধীন তার বাবা-মার এক মাত্র সন্তান। গত ২বছর ধরে সে মোবাইল গেইম ফ্রি-ফায়ারের প্রতি আসক্ত হয়ে পড়ে। পারিবারিকভাবে বিভিন্ন সময় বারণ করা হলে ও চাপ প্রয়োগ করেও তাকে এ থেকে নিবৃত করতে পারেনি। স্কুল বন্ধ থাকায় অতিমাত্রায় আসক্তির ফলে সে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়। এ ঘটনায় এলাকায় নেমে আসে শোকের ছায়া।

পাঠকের মতামত

উখিয়ায় বাজার নিলামে নিয়ে বিপাকে ইজারাদার : হাসিল তুলতে বাঁধা, চাঁদা দাবী!

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া বাজাতে বেড়েছে স্থানীয় চাঁদাবাজ চক্রের উপদ্রব। তাদের হাত থেকে রেহাই ...

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...