ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৬/০৭/২০২৩ ৫:৩৬ পিএম

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ। প্রতিষ্ঠানটি তাদের ১১ থেকে ১৬তম গ্রেডের ৪৩টি পদে জনবল নিয়োগ দেবে। বান্দরবান পার্বত্য জেলার স্থানীয় বাসিন্দা ও যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদ: মেডিকেল টেকনোলজিস্ট (ডেন্টাল) ৫টি
বেতন স্কেল: ১২৫০০-৩০২৩০ টাকা (গ্রেড-১১)
যোগ্যতা: মেডিকেল টেকনোলজি (ডেন্টাল) বিষয়ে ডিপ্লোমা।

পদ: কম্পিউটার অপারেটর ১টি
বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০ (গ্রেড-১৩)
যোগ্যতা: বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিউট টেস্টে উত্তীর্ণ হতে হবে।

পদ: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ৪টি
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬)
যোগ্যতা: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। এ ছাড়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ৩ মাসের কম্পিউটার মুদ্রাক্ষরিক কোর্স সম্পন্ন থাকতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি পরীক্ষায় উত্তীর্ণ।

পদ: স্টোর কিপার ৪টি
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬)
যোগ্যতা: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

পদ: স্বাস্থ্য সহকারী ২৯টি
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬)
যোগ্যতা: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বয়স: ১৮-৩০ বছর

চাকরির শর্তাবলি: শুধু বান্দরবান পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার থাকবে।
আবেদন ফি: ১১ থেকে ১৬তম গ্রেডের জন্য সার্ভিস চার্জসহ ৪৪৬ টাকা।
প্রার্থীর বয়সসীমা: ২৭ জুলাই ২০২৩ তারিখে ১৮ থেকে ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধা পোষ্যদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনের প্রক্রিয়া: বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ওয়েবসাইট তে প্রবেশ করে অভ্যন্তরীণ ই-সেবায় গিয়ে ‘অনলাইন চাকরি আবেদন’ অপশনে অথবা এ প্রবেশ করে অনলাইনে ‘চেয়ারম্যান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ বরাবর আবেদন দাখিল করতে হবে।
আবেদনের শেষ সময়: ৩০ জুলাই বিকেল ৪টার মধ্যে।

পাঠকের মতামত

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, লাগবে না অভিজ্ঞতা,কর্মস্থল: উখিয়া

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ‘কম্প্রিহেনসিভ, ইন্টিগ্রেটেড মাল্টিসেক্টর ...

ম্যানেজার পদে নিয়োগ দেবে আইআরসি, থাকছে না বয়সসীমা, কর্মস্থল: কক্সবাজার

ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটিতে (আইআরসি) ‘ইন্টারপ্রেটার সার্ভিস ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৭ ...

সপ্তাহে ২ দিন ছুটিসহ ম্যানেজার নেবে ইউসেপ বাংলাদেশ

আন্ডারপ্রিভিলেজড চিলড্রেনস এডুকেশনাল প্রোগ্রামস (ইউসেপ) বাংলাদেশ সম্প্রতি রিজিওনাল ম্যানেজার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী ...

৬২ হাজার টাকা বেতনে অফিসার পদে চুক্তিভিত্তিক চাকরি, কর্মস্থল কক্সবাজার

এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড) সম্প্রতি ইনফরমেশন ম্যানেজমেন্ট অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি ...