প্রকাশিত: ১৯/০৪/২০১৮ ১০:০০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৫৭ এএম

গত ১৯ এপ্রিল উখিয়া নিউজ ডটকম সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে উখিয়া সমুদ্র উপকূল সোনার পাড়ায় ইয়াবা সিন্ডিকেটের নতুন উত্থান শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হওয়ায় ইহার জোর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি।
আমাকে এবং আমার আপন ভাইদেরকে ইয়াবা ব্যবসায় জড়িত করে যে সংবাদ ছাপানো হয়েছে সবই মিথ্যা ও বানোয়াট। আমি এবং আমার ভাই ছমি উদ্দিন, জালাল উদ্দিন ও নাজু কখনো কোন সময় ইয়াবা ব্যবসায় জড়িত ছিলাম না বর্তমানেও নেই। আমাদেরকে ঘায়েল ও হয়রানি করতে শত্রুপক্ষ ইন্দন দিয়ে এধরনের সংবাদ ছাপিয়েছে।
আমরা দীর্ঘদিন ধরে চিংড়ি পোনা ব্যবসায় জড়িত। সোনার পাড়ার বিভিন্ন হ্যাচারী হতে পোনা ক্রয় করে সাতক্ষীরা, যশোর সহ দেশের অন্যান্য স্থানে বিক্রয় করে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছি।
অতিসম্প্রতি ব্যবসা পরিধি বাড়ানোর লক্ষ্যে কয়েক জন ব্যবসায়ী মিলে শেয়ারে সোনার পাড়া দি-ন্যাশনাল নামক হ্যাচারী লীজ নিয়ে পোনা উৎপাদন সহ ক্রয়-বিক্রয় শুরু করি। আমাদের ব্যবসা উন্নতি সহ্য করতে না পেরে আমাদের কিছু প্রতিপক্ষ গং প্রতিহিংসা পরায়ন হয়ে উঠে। উক্ত ইয়াবা সিন্ডিকেট নিজেদের অবৈধ ব্যবসা আড়াল করার জন্য আমি এবং আমার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ ছাপিয়ে এলাকায় ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
এধরনের কাল্পনিক ও মনগড়া সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি পাশাপাশি এহেন মিথ্যা সংবাদ পড়ে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট অনুরোধ রহিল।

প্রতিবাদকারী:
নুর উদ্দিন
চিংড়ি পোনা ব্যবসায়ী
দি-ন্যাশনাল হ্যাচারী
পিতা-বদিউল আলম প্রকাশ বদিআলম স্যার
সোনার পাড়া,জালিয়া পালং

পাঠকের মতামত