সাঈদ মুহাম্মদ আনোয়ার, উখিয়া নিউজ ডটকম।
প্রকাশিত: ৩০/১২/২০২৩ ১১:২৬ এএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে উখিয়া উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী এলাকাগুলোতে বিজিবি সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সর্বোচ্চ সতর্ক পাহারায় থাকতে হবে যাতে সীমান্ত দিয়ে অস্ত্র ও মাদক পাচারসহ সন্ত্রাসীরা অনুপ্রবেশ করতে না পারে।

উখিয়া উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। নবাগত উপজেলা নির্বাহী অফিসার তানভীর হোসেন এর সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবি, সহকারী কমিশনার (ভূমি) উখিয়া সালেহ আহমদ,উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম হোসেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আলম, কবি আদিল উদ্দিন চৌধুরী, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, সাধারণ সম্পাদক রতন কান্তি দে সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

সভার সভাপতি আসন্ন জাতীয় নির্বাচন সুষ্ট শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রশাসন, জনপ্রতিনিধসহ সকল স্তরের প্রতিনিধিদের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের উপর সংশ্লিষ্টদের আহ্বান জানান কেউ এর ব্যত্যয় ঘটালে কঠোর হস্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন।

আগামীতে আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্তগুলো বাস্তবায়নে পরবর্তী সভায় ফলোআপ করা হবে। এছাড়া মাদক, যানজট,পাহাড় কাটা বৃক্ষ নিধন এবং চোরাচালান নিয়ন্ত্রণে এবং অবৈধ ডাম্পারের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী জিরো টলারেন্স নীতিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।সভার শুরুতে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়

পাঠকের মতামত

মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজারের ১১৫১ কারবারির নাম

মিয়ানমারে চলমান সংঘাতের সুযোগে সীমান্ত দিয়ে বাংলাদেশে মাদক পাচার বৃদ্ধি পেয়েছে। দেশটির বিদ্রোহী গোষ্ঠীগুলো নিজেদের ...