প্রকাশিত: ১৪/১১/২০১৬ ৮:২৩ পিএম

মো: জয়নাল আবেদীন, প্রতিনিধি, কাউখালী, রাঙামাটি::
চট্টগ্রাম-রাঙামাটি সড়কে কাউখালীর ঘাগড়া সাপছড়ি এলাকায় ট্রাক চাপায় কাপ্তাই তথ্য অফিসের সাইন অপারেটর মাসুদুর রহমান (৩৬) হয়েছেন। সোমবার সকাল এগারটায় মর্মান্তি এ সড়ক দুর্ঘটনা ঘটে। কাউখালী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙামাটির মর্গে প্রেরণ করেছে। দূর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ ব্যাপারে কাউখালী থানায় মামলার পক্রিয়া চলছে।

রাঙামাটি জেলা তথ্য অফিস সূত্রে জানা যায়, জেলার কাপ্তাই উপজেলায় কর্মরত সাইন অপারেটর মোঃ মাসুদর রহমান (৩৬) প্রতিদিনের ন্যায় নিজ বাসা থেকে মটর সাইকেল যোগে কাপ্তাই তথ্য অফিসে যাচ্ছিলেন। তিনি কাউখালীর ঘাগড়া সাপছড়ি এলাকায় পৌঁছলে রাঙামাটি থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি ট্রাক তাকে পেছন দিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জেলা তথ্য অফিসার কৃপাময় চাকমা জানান, হত্যভাগ্য মাসুদ বাবার একমাত্র সন্তান। তার পাঁচ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। মাসুদের বাবা ফয়েজ আহাম্মদ একজন অবসরপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা। তার বাসা রাঙামাটির কাঠালতলী ফিশারী কলোনীতে।

প্রত্যক্ষদর্শী আবুল কালাম আজাদ জানান, সকাল এগারটায় রাঙামাটি থেকে ছেড়ে আসা অজ্ঞাত ট্রাক কাউখালীর ঘাগড়ার সাপছড়ি এলাকা অতিক্রম করার সময় একটি মটর সাইকেলকে পেছন থেকে চাপা দেয়। এত ঘটনাস্থলেই মটর সাইকেল আরোহীর মৃত্যু ঘটে। তিনি জানান, ট্রাকটি এত দ্রুত গতির ছিল যে, মটরসাইকেল আরোহীর হেলমেট সম্পূর্ণ চুর্নবিচুর্ণ হয়ে যায়, থেতলে যায় পুরো মাথা।

এ ঘটনায় নিহতের পরিবারে চলছে শোকের মাতম। মাসুদের বৃদ্ধ পিতা ফয়েজ আহাম্মদ একমাত্র সন্তানকে হারিয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েছেন বলে জানাগেছে।

কাউখালী থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এব্যাপারে কাউখালী থানায় অজ্ঞাত ট্রাক ও ড্রাইভারের বিরুদ্ধে মামলার পক্রিয়া চলছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...