প্রকাশিত: ০১/০৬/২০১৬ ৯:০৩ পিএম

13335178_1136905003017245_879617141_nনিজস্ব প্রতিবেদক::
২০১০ সালে ইনানীর কুদুম গুহায় বিদেশি পর্যটক মিস ক্যারিনাকে ধর্ষণের মূল হোতা নুরুল আলমকে গ্রেফতার করেছে পুলিশ। বুুধবার দুপুরে টেকনাফের বাহারছড়ার শামলাপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
ধৃত নুরুল আলম বাহারছড়া ইউনিয়নের শামলাপুর ১নং ওয়ার্ডের ইজ্জত আলীর পুত্র।
শামলাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল গোফরান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নুরুল আলম প্রকাশ ডাকাত নুরুল আলমকে গ্রেফতার করা হয়। ধৃত ডাকাত ২০১০ সালে কুদুম গুহায় বিদেশি পর্যটক মিস ক্যারিনা ধর্ষণ মামলার প্রধান আসামী।
আবদুল গোফরান আরও বলেন, ডাকাত নুরুল আলমের বিরুদ্ধে ২০০৭ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত রামু উখিয়া টেকনাফ থানায় বিভিন্ন অপরাধে ১১টি মামলা রয়েছে। এর মধ্যে মাদক আইনে ৩, ডাকাতি ৪, অস্ত্র আইনে ৪ ও একটি হত্যা মামলা রয়েছে।
উল্লেখ্য, ধৃত ডাকাত নুরুল আলমের পরিবারের বিরুদ্ধে ইয়াবা পাচারের অভিযোগ রয়েছে। কুমিল্লার সাথে বেকারী ব্যবসার নামে ইয়াবার চালান পাঠানো হয় বলে স্থানীয়রা পুলিশকে একাধিকবার অভিযোগ করেছেন। এছাড়া তার সৎ মিয়ানমার নাগরিক সানজিদা খাতুন সামি কবিরাজি চিকিৎসার নামে দৈনিক ২৫ থেকে ৩০ হাতিয়ে নিচ্ছে। এতে প্রতারণার শিকার হয়ে সর্বশান্ত হচ্ছে সাধারণ মানুষ।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...