প্রকাশিত: ২৪/০৮/২০১৮ ৯:৫০ এএম , আপডেট: ২৪/০৮/২০১৮ ৩:২৭ পিএম

টেকনাফ প্রতিনিধি–  কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত ব্যক্তি ঢাকা সাভার শ্যামনগর হেমায়েতপুর এলাকার আনিছুর রহমানের ছেলে আজিজুর রহমান আজাদ (৪২)।

এ সময় ৬৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৩টি গুলিসহ বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। শুক্রবার ভোর রাতে পল্লী বিদুৎ অফিসের সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে একদল মাদক ব্যবাসায়ী একটি মাইক্রোবাস যোগে ইয়াবাসহ ঢাকার উদ্দেশ্যে টেকনাফ হয়ে রওয়ানা করবে। এমন সংবাদে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের একটি আভিযানিক দল টেকনাফ পল্লী বিদুৎ অফিসের সামনে প্রধান সড়ক অবস্থান করেন। এ সময় মাইক্রোবাসটি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছেলেই থামানোর সংকেত দেয় র‌্যাব। মাইক্রোবাসটি না থামিয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে র‌্যাবের দুই সদস্য আহত হলে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। এ সময় মাইক্রোবাসটি গ্যাস সিলিন্ডারের হওয়ায় আগুন ধরে যায়। পাশাপাশি মাদককারবারিরা পালিয়ে যাওয়ার সময় একজনের রক্তাক্ত দেহ পড়ে থাকে।

তাকে দ্রুত উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান বলেন, জাতীয় পরিচয়পত্রের (আইডি কার্ড) সূত্রে তার পরিচয় নিশ্চিত করা হয়।

 

এদিকে পুলিশ খবর পেয়ে হাসপাতাল হতে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। কর্তব্যরত চিকিৎসক ডাঃ টিটু চন্দ্রশীল র‌্যাবের দুই সদস্য আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।

পাঠকের মতামত

২২ টি মোবাইল টীমের মাধ্যমে উখিয়ায় স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে প্রান্তিক

তাপমাত্রা প্রায় ৪৩ ডিগ্রি সেলসিয়াস, যে তাপমাত্রায় মানুষ ঘর থেকে বের হতে ভয় পায়। সেখানে ...

টেকনাফে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবার “আয়েশা” পেলেন মাথা গোছার নতুন ঠাঁই !

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন এ ঘূর্ণিঝড় ‘মোখায়’ ক্ষতিগ্রস্ত হতদরিদ্র পরিবারের কাছে তুলে দিয়েছেন সেমিপাকা ...