বিশেষ প্রতিনিধি
প্রকাশিত: ১৮/১০/২০২২ ১০:৫১ পিএম
মামলায় প্রধান অভিযুক্ত হাবিবুল্লাহ

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়ায় আবদুর রহমান (৩২) নামে ‘নগদকর্মী’কে পরিকল্পিত হত্যা অভিযোগে ৮ জনের নাম উল্লেখ করে আরও ৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নিহতের ভাই আবদুস শুক্কুর (২৮) বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন বলে নিশ্চিত করেছেন টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান।

তিনি জানান, পরিকল্পিত হত্যা অভিযোগে মামলাটি লিপিবদ্ধ করা হয়েছে। একই সঙ্গে এজাহারে উল্লেখিত আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

সোমবার সকালে টেকনাফের নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশে মাটিতে পড়ে থাকা আবদুর রহমানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আবদুর রহমান টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া পুরানপাড়ার বাসিন্দা মৃত মোহাম্মদ ইয়াসিনের ছেলে এবং নগদের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।

নিহতদের ভাই বাদি হয়ে দায়ের করা মামলার এজাহারে অভিযুক্ত ৮ আসামী হলেন, একই এলাকার মৃত নুর আহমদের ছেলে হাবিবুল্লাহ (৩৭), মৃত মো. আবদুল্লাহ’র ছেলে আলমগীর ফয়সাল লিটন (৩৪), ফিরোজ আহমদের ছেলে বোরহান উদ্দিন জিয়া (২৫), ইব্রাহিম খলিলের ছেলে মো. ইছহাক (২৪), মকতুল আহমদের ছেলে করিম উল্লাহ (৩২), বশির আহামদ ড্রাইভারের ছেলে নাছির উদ্দিন (২৮), মৃত আলী আলী আকবরের ছেলে মো. শওকত (৩৩) ও আবদুল গফুরের ছেলে সালামতুল্লাহ (২৬)।

মামলার বাদি নিহতের ভাই আবদুস শুক্কুর জানান, তাঁর ভাইকে এ ৮ জন সহ অজ্ঞাত পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...