প্রকাশিত: ০১/০৬/২০১৮ ৯:৫২ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:১৫ এএম

উখিয়া নিউজ ডটকম::
টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় বেআইনি কিছু ঘটে থাকলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন: আমরা বিষয়টা তদন্ত করব। একজন ম্যাজিস্ট্রেট বিষয়টি তদন্ত করবে, তিনি যদি মনে করেন ওই বন্দুকযুদ্ধে বেআইনি কিছু হয়েছে তবে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

শুক্রবার চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত ‘তেজগাঁও ওল্ড স্টুডেন্টস সোসাইটি’র ইফতার আয়োজনে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। ইফতার আয়োজন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

একরামুল হক কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর তার স্ত্রী আয়েশা বেগম বলেছেন, এ হত্যাকাণ্ড পূর্ব-পরিকল্পিত। এ বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: আমাদের কাছে এখন পর্যন্ত যে ধরণের তথ্য আছে তাতে এ ধরণের কোন আভাস পাওয়া যায়নি। তবে একরামের স্ত্রী যেটা বলেছেন তা আমরা তদন্ত করে দেখবো।

র‌্যাবের এই কথিত বন্দুকযুদ্ধ নারায়ণগঞ্জের সাত খুনের মতো হবে কিনা জানতে চাইলে আসাদুজ্জামান খাঁন বলেন: আমি মনে করি না এমন কিছু ঘটবে।
মাদক বিরোধী আন্দোলনে সারাদেশ থেকে অভূতপূর্ব সাড়া এসেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: সারাদেশের মানুষ বিশ্বাস করেন, আমরা মাদকের বিরুদ্ধে যে যুদ্ধে নেমেছি তা কেবল মাত্র মাদক নিয়ন্ত্রণ হলেই থামবে। যতক্ষণ পর্যন্ত এদেশ থেকে মাদক নিয়ন্ত্রণ না হচ্ছে, ততদিন অভিযান চলবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন: আমরা সবসময় সবার সুখ-দুঃখে একসঙ্গে থাকব, একে অপরের পাশে দাঁড়াবো। পরে স্বরাষ্ট্রমন্ত্রী শিক্ষক ও সহপাঠীদের নিয়ে স্মৃতিচারণ করেন।

তেজগাঁও ওল্ড স্টুডেন্ট’স সোসাইটির ইফতার আয়োজনের পৃষ্ঠপোষকতা করে চ্যানেল আই। এসময় উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, নারী উদ্যোক্তা কনা রেজা, বিশিষ্ট রন্ধন শিল্পী কেকা ফেরদৌসীসহ তেজগাঁও স্কুলের শিক্ষার্থীরা।

পাঠকের মতামত

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ভল্ট ঘিরে রেখেছে পুলিশ

রাজধানী‌র ধোলাইখা‌লে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে এ‌নে‌ছে ফায়ার সা‌র্ভিস। আগুন নিয়ন্ত্রণের পর ব্যাংকের ...

‘বাংলাদেশ-মিয়ানমার রাজি থাকা সত্ত্বেও রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খুঁজতে হবে’

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ...