ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৭/০৫/২০২৩ ৬:৫৬ এএম

নোয়াখালী সদর উপজেলা থেকে নিখোঁজের পাঁচ দিন পর ২ তরুণীকে টিকটকারদের ফাঁদ থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৬ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। এর আগে, শুক্রবার (৫ মে) দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার পল্লবী এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। গত ৩০ এপ্রিল নিখোঁজ হন তারা।

পুলিশ সুপার জানান, নিখোঁজ দুই তরুণীর অভিভাবক সুধারাম মডেল থানায় গত ১ মে দুটি নিখোঁজ ডায়রি করেন। এরপর তাদের উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তদন্তে নামে। তদন্তে জানা যায়, নিখোঁজ দুজন একে অপরের বান্ধবী। উভয়েই সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে আসক্ত। টিকটক ব্যবহারের একপর্যায়ে তাদের সঙ্গে ঢাকার একটি টিকটকার দলের পরিচয় হয়।

ওই টিকটকার দল তাদের রঙিন জীবনের স্বপ্ন দেখায়। টিকটকারদের ফাঁদে পড়ে ৩০ এপ্রিল একসঙ্গে দুই বান্ধবী ঢাকার উদ্দেশে পালিয়ে যান। ঘটনার পাঁচ দিন পর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ময়মনসিংহ ও ঢাকায় অভিযান চালিয়ে টিকটক দলটির অস্থায়ী আবাসের সন্ধান পায়। পরে ঢাকার পল্লবী এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় নিখোঁজ ২ তরুণীকে রেখে পালিয়ে যায় টিকটক দলের সদস্যরা। পরে ডিবি পুলিশ ওই দুইজনকে সেখান থেকে উদ্ধার করে।

মো. শহীদুল ইসলাম বলেন, ‘যথাসময়ে উদ্ধার না হলে দুই তরুণীকে ভারতে পাচার বা জোর করে যৌনকর্মে বাধ্য করা হতো বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ঢাকার টিকটক দলটিকে শনাক্তের চেষ্টা চলছে

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...