প্রকাশিত: ০৩/০৩/২০১৮ ১২:৫৯ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৫৩ এএম

উখিয়া নিউজ ডটকম::
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার আজিজনগর এলাকায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ৫ জন। আজ (৩ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। আহতদের চকরিয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে কক্সবাজারগামী যাত্রীবাহি একটি শ্যামলী পরিবহণের সাথে চট্টগ্রামমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে নেয়ার পথে ১ জন মারা যায়। । আহতদের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মধ্যে রয়েছে মাইক্রো চালক জয়নাল আবেদিন(২২),উখিয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাহাবউদ্দিন (২০),উখিয়া দরগাবিল গ্রামের গ্রামের বাদশার ছেলে আলী আকবর ও হাতীপাড়া গ্রামের জামালের ছেলে সালামত উল্লাহ (২২) বলে জানা গেছে। গাড়ীটির মালিক হাজীর পাড়া গ্রামের লুৎফুর রহমান

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) জিএম মহিউদ্দিন জানান, যাত্রীবাহী একটি বাস কক্সবাজারের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি হারবাংয়ের গয়ালমারা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি নোহা মাইক্রোবাস ওভারটেক করতে গিয়ে চট্টগ্রামমুখী আরেকটি নোহা মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় শ্যামলী বাসটি খাদে পড়ে যায়। ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আরেকজন হাসপাতালে মারা গেছেন।

চকরিয়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনার পর পরই বাসের চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত বাস দুইটি জব্দ করা হয়েছে। পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।

পাঠকের মতামত