প্রকাশিত: ০৭/০৮/২০১৮ ৭:৪২ এএম , আপডেট: ১৬/০৮/২০১৮ ১১:৪২ পিএম

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::
চকরিয়ায় ১২ বছরের শিশুকে মোটরসাইকেলে তুলে জঙ্গলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে গতকাল সোমবার থানায় মামলা করার পর অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। শিশুটিকে পুলিশ হেফাজতে নিয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ মঙ্গলবার কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

পুলিশ জানায়, নিজ বাড়ি থেকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটি পার্শ্ববর্তী একটি বাড়িতে যাচ্ছিল হাঁসের ডিম আনতে। পথিমধ্যে ডা. আজিজুল হকের বাড়ির সামনের চলাচলের রাস্তা থেকে শিশুটিকে মোটরসাইকেলে তুলে ৩০০ গজ উত্তরে ভাঙামুড়া জঙ্গলে নিয়ে ধর্ষণ করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। শিশুটি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। ধর্ষণ করার অভিযোগে গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম আলী হোছন ডালিয়া (৩২)। তিনি পেকুয়ার শীলখালীর ৯ নম্বর ওয়ার্ডের তারাবুনিয়াপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইয়াছির আরাফাত মামলার এজাহারের উদ্ধৃতি দিয়ে জানান, আলী হোছন ডালিয়ার বাড়ি পেকুয়ার শীলখালী হলেও তিনি চকরিয়ার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা ফাজিল মাদরাসার সামনে ডালিয়া নামে হোটেল খুলে ব্যবসা করে আসছিলেন। আর ওই হোটেলের কাছাকাছি রয়েছে ধর্ষিতা শিশুর খালার বাড়ি। খালার বাড়িতে শিশুটি যাওয়া-আসা করত। তখন থেকে আলী হোছন কুদৃষ্টি দেন শিশুটির প্রতি।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, শিশুটির মা বাদী হয়ে থানায় এ সংক্রান্ত লিখিত অভিযোগ দিলে প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়ায় মামলা নেওয়া হয়। এর পর হারবাং পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবুল কালাম আজাদ অভিযান চালিয়ে সোমবার দুপুরে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেন।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...