সংবাদ বিজ্ঞপ্তি
প্রকাশিত: ০৮/১০/২০২৩ ৭:৩০ এএম

গাউসিয়া কমিটি বাংলাদেশ উখিয়া উপজেলা কমিটি গঠিত হয়েছে। গত শুক্রবার (০৬ অক্টোবর) সোনার পাড়া বাইতুল হারামাইন জামে মসজিদ কমপ্লেক্সে এক মতবিনিময় সভায় ওই কমিটি গঠন করা হয়। মসজিদের খতিব মাওলানা নুরুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সহ—সভাপতি আবু তাহের। প্রধান বক্তা ছিলেন জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হোসাইন ইসলাম বাহাদুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মকসুদ উল্লাহ, মাওলানা নুরুল হক সাহেব, মাওলানা রাহমত উল্লাহ, মাওলানা বেলাল উদ্দিন, মাওলানা ছৈয়দ আহমদ ও মাওলানা আব্দুল করিম।

পরে সকলের সম্মতিক্রমে গাউসিয়া কমিটি বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে ৭ জন উপদেষ্টা মনোনীত করা হয়। তাঁরা হলেন, চেয়ারম্যান এস.এম ছৈয়দ আলম, জসিম চৌধুরী, আবু তাহের চৌধুরী, আনসার আলী, আব্বাস উদ্দিন, সিরাজুর রহমান ও মোজাম্মেল হক।

এছাড়া জাফর উল্লাহকে সভাপতি ও মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে উখিয়া উপজেলা শাখার আংশিক কমিটি গঠিত হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ—সভাপতি লিয়াকত আলী বাবুল, ইউসুফ জালাল, ছৈয়দ আলম, মোহাম্মদ আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, মোহাম্মদ ইউছুফ, মৌলভী শফি আলম, সাংগঠনিক সম্পাদক রাসেল মোস্তফা, সৈয়দ আলম ড্রাইভার, মোহাম্মদ ইউসুফ, সাগর আলম, বাহার উল্লাহ, অর্থ সম্পাদক আমির হোসাইন, সহ—অর্থ সম্পাদক ছৈয়দ হোসাইন, প্রচার সম্পাদক রাহমদ তাহেরী ও সহ—প্রচার সম্পাদক মোহাম্মদ ইমরান।

সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান গাউসিয়া কমিটি বাংলাদেশ কক্সবাজারের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত

সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি দিয়ে উত্তীর্ণ হলেও মৌখিকে ধরা ...

গহীন পাহাড়ে কঠোর প্রশিক্ষণ, যা বললেন কুকি চিনের আকিম বম

বান্দরবানে পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী শাখার বান্দরবান সদর ও ...

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা নির্বাচন বর্জনে জেলা বিএনপির লিফলেট বিতরণ

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা ...