প্রকাশিত: ০৪/০১/২০১৭ ৯:৩৭ এএম
কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফলে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে দিবা ও প্রাত শাখা মিলিয়ে ৩০ জনকে উত্তীর্ণ ঘোষনা করা হয়েছে। অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে আরও ৩০ জনকে (প্রাত শাখায় ১৫ জন ও দিবা শাখায় ১৫ জন)। এছাড়াও কক্সবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে সমসংখ্যক শিক্ষার্থীকে উত্তীর্ণ ঘোষনা করা হয়। একইভাবে অপেক্ষমান তালিকা প্রকাশ করা হয়েছে।

কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ে উত্তীর্ণদের রোল নাম্বার নিন্মরূপ:
মেধা তালিকা, প্রাত শাখা: ৯১০০০০১, ৯১০০০০৭, ৯১০০০০৮, ৯১০০০০৯, ৯১০০০১২, ৯১০০০২২, ৯১০০০২৪, ৯১০০০২৭, ৯১০০০৪৮, ৯১০০০৬৩, ৯১০০০৬৯, ৯১০০০৭৩, ৯১০০০৭৫, ৯১০০০৮০, ৯১০০১৪২।
মেধা তালিকা, দিবা শাখা: ৯২০০০০১, ৯২০০০০৪, ৯২০০০০৬, ৯২০০০০৮, ৯২০০০১২, ৯২০০০১৫, ৯২০০০১৬, ৯২০০০২৪, ৯২০০০২৯, ৯২০০০৩৪, ৯২০০০৩৭, ৯২০০০৪৩, ৯২০০০৫৬, ৯২০০০৭৩, ৯২০০১১৯।
অপেক্ষমান তালিকা, প্রাত শাখা: ৯১০০০৮১, ৯১০০১০০, ৯১০০১০৩, ৯১০০১০৯, ৯১০০১১৪, ৯১০০০৩৪, ৯১০০০৬৫, ৯১০০১২৮, ৯১০০০১৭, ৯১০০১১১, ৯১০০১১৫, ৯১০০১২১, ৯১০০০১৮, ৯১০০১৩৮, ৯১০০১৩২।
অপেক্ষমান তালিকা, দিবা শাখা: ৯২০০০৭৬, ৯২০০০৭৭, ৯২০০০৮৮, ৯২০০০৯৩, ৯২০০১৩০, ৯২০০০৬৩, ৯২০০১৪২, ৯২০০০০৭, ৯২০০০৮৭, ৯২০০০৩০, ৯২০০০৩৩, ৯২০০০৬১, ৯২০০০৬৮, ৯২০০০৯১, ৯২০০০৯৫।
কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে উত্তীর্ণদের রোল নাম্বার নিন্মরূপ:
মেধা তালিকা, প্রাত শাখা: ৯১০০০০৪, ৯১০০০০৭, ৯১০০০১০, ৯১০০০৩৩, ৯১০০০৪০, ৯১০০০৪২, ৯১০০০৬৯, ৯১০০০৮৩, ৯১০০০৯৯, ৯১০০১০৯, ৯১০০১২১, ৯১০০১২২, ৯১০০১৩০, ৯১০০০৫২, ৯১০০১০৪।
মেধা তালিকা, দিবা শাখা: ৯২০০০২৪, ৯২০০০২৭, ৯২০০০৩৯, ৯২০০০৪২, ৯২০০০৪৪, ৯২০০০৪৫, ৯২০০০৪৬, ৯২০০০৫৩, ৯২০০০২৩, ৯২০০০২৮, ৯২০০০০২, ৯২০০০৩৮, ৯২০০০৫৮, ৯২০০০১৩, ৯২০০০৪৯।
অপেক্ষমান তালিকা, প্রাত শাখা: ৯১০০০৮২, ৯১০০০৭৫, ৯১০০০৮৬, ৯১০০১০৬, ৯১০০০০৮, ৯১০০০৩১, ৯১০০০৩৮, ৯১০০০৪৪, ৯১০০০৪৭, ৯১০০০৪৯, ৯১০০০৫৬, ৯১০০০৬০, ৯১০০০৯৫, ৯১০০০৩৪, ৯১০০১১৩।
অপেক্ষমান তালিকা, দিবা শাখা: ৯২০০০৬৫, ৯২০০০৬৭, ৯২০০০৭৭, ৯২০০০৪৭, ৯২০০০৫৯, ৯২০০০১৫, ৯২০০০০৫, ৯২০০০৬৬, ৯২০০০৭০, ৯২০০০৫৬, ৯২০০০১০, ৯২০০০৪৮, ৯২০০০৩৭, ৯২০০০৩২, ৯২০০০৫১।

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ৮ জানুয়ারী থেকে ১২ জানুয়ারীর মধ্যে ভর্তি হতে হবে। ভর্তির সময় ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, অনলাইন মার্কশীটের কপি, ২ কপি পার্সপোর্ট আকারের ছবি, পূর্বের বিদ্যালয়ের ছাড়পত্র ও প্রয়োজনীয় ভর্তি ফি জমা দিতে হবে।

পাঠকের মতামত

কক্সবাজারে হচ্ছে ‘বাংলাদেশ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট’

প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, ন্যায়বিচার পাওয়ার অধিকার বাংলাদেশের সব নাগরিকের রয়েছে, এটা সংবিধানে গ্যারান্টি ...

ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র

অবশেষে কক্সবাজারে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র এবং অত্যাধুনিক ফায়ার স্টেশন। অর্থনৈতিক এবং ...