প্রকাশিত: ১৬/০৬/২০১৮ ৫:২২ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৫১ এএম

প্রেস বিজ্ঞপ্তি :
গত ১৪ জুন সকাল ০৮.০০ ঘটিকা হতে ১৫ জুন সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই দেবব্রত রায়, এসআই শেখ মোঃ সাইফুল আলম, এএসআই রাশেদ খান, এএসআই ফরহাদ, এএসআই রাজীব বৈরাগী, সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ১। জাকির হোসেন, পিতা- মৃত আব্দুল মালেক, সাং- কালিকা পুর, থানা- কোতয়ালী মডেল, জেলা- কুমিল্লা, ২। মফিজ আলম, পিতা- মৃত আশরাফ মিয়া, সাং- পানের ছড়া, থানা- রামু, জেলা- কক্সবাজার, ৩। এমাজ উদ্দিন প্রঃ এমাজু, পিতা- দিদারুল আলম, মাতা- ফাহমিদা খানম, সাং- ধুরং, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম, ৪। একরামুল হক, পিতা- আব্দুল হক, মাতা- কহিনুর আক্তার, সাং- সৈকত পাড়া, কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ৫। ওমর ফারুক, পিতা- সোনা মিয়া, মাতা- সুফিয়া বেগম, সাং- হাজী পাড়া, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ৬। ইয়াছিন রহমান, পিতা- মফিজুর রহমান, সাং- মধ্যম বাহার ছড়া, মফিজ মিস্ত্রির বাড়ী, থানা ও জেলা- কক্সবাজার, ৭। জসিম উদ্দিন, পিতা- আবু বশর, সাং- মুরা পাড়া, উল্টাখালী ভারুয়াখালী, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মোঃ ইউনুছ, পিতা- আবদুল জলিল ফকির, সাং- উত্তর নুনিয়ার ছড়া পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। নেজাম উদ্দিন, পিতা- আমির আলী, সাং- বৈদ্য ঘোনা পূর্বপাড়া পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ আব্দুল করিম, পিতা- মৃত আব্দুল জলিল, সাং- ছায়েরা খালী দক্ষিণ মসজিদ, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ১১। মং ক্যাফে রাখাইন প্রঃ নজরুল ইসলাম প্রঃ সাগর, পিতা- নুরুল হক, প্রঃ মং চেন ছি রাখাইন, সাং- বড়বাজার রাখাইন পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

পাঠকের মতামত

সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি দিয়ে উত্তীর্ণ হলেও মৌখিকে ধরা ...

গহীন পাহাড়ে কঠোর প্রশিক্ষণ, যা বললেন কুকি চিনের আকিম বম

বান্দরবানে পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী শাখার বান্দরবান সদর ও ...

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা নির্বাচন বর্জনে জেলা বিএনপির লিফলেট বিতরণ

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা ...