প্রকাশিত: ২৭/১২/২০২১ ৭:৪১ এএম

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে ১৯ হাজার ৬০০ ‌পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের গ্রেফতারে শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

গ্রেফতাররা হলো- জহুরা বেগম (৩০), মেহেরুন নেছা মিম (২৪), মো. জালাল মৃধা (৩৫) ও নাসির উদ্দিন (৩৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক (ঢাকা মেট্রো) মেহেদী হাসান বলেন, চক্রটিকে গত সাত দিন ধরে মনিটরিং করা হচ্ছিল। সর্বশেষ আমাদের কাছে তথ্য আসে জোহরা ও মিম কক্সবাজার থেকে ঢাকাগামী একটি উড়োজাহাজে ঢাকায় আসবেন। সে অনুযায়ী অধিদফতরের একটি টিম এয়ারপোর্ট এলাকা থেকে তাদের মনিটরিং করতে থাকে এবং ধানমন্ডির বাসায় পৌঁছালে সেখানে আলামতসহ তাদেরকে গ্রেফতার করে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃতরা দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করত।

এ চক্রের অন্য এক আসামিকে ১৬ হাজার ইয়াবাসহ এক সপ্তাহ আগে ঢাকা মেট্রোর কার্যালয় (উত্তর) গ্রেফতার করে। এ চক্রের অন্যান্য হোতাদেরও নজরদারিতে রাখা হয়েছে যে কোনো সময় তাদেরও গ্রেফতার করা হবে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...