প্রকাশিত: ০৯/০৭/২০২২ ৫:২৬ পিএম

কক্সবাজার শহরে রিসোর্টে স্বামী-স্ত্রী পরিচয়ে ওঠার পর এক তরুণী খুনের ঘটনায় প্রধান আসামি মো. মোবারককে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব-১৫। শুক্রবার (০৮ জুলাই) রাতে শহরের পাহাড়তলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. মোবারক শহরের পাহাড়তলী এলাকার ৭নং ওয়ার্ডের মো. সালেহর ছেলে।

র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মঞ্জুর মেহেদী ইসলাম বলেন, গত ৭ জুলাই ভোরে লাইটহাউজ এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে একটি নির্জন রিসোর্টের ১০৬ নম্বর কক্ষ ভাড়া নেন ওই তরুণ-তরুণী। বেলা ১১টার দিকে রিসোর্ট কর্তৃপক্ষ ওই কক্ষে গিয়ে দেখতে পান বাইরে থেকে তালা ঝুলছে। পরে কক্ষের ভিতরে গিয়ে দেখেন, গলায় ওড়না পেঁচানো ও হাতবাঁধা অবস্থায় ওই তরুণীর মরদেহ খাটের ওপর রয়েছে। আর স্বামী পরিচয়দানকারী যুবক পলাতক। পরে দুপুরে রিসোর্টের কক্ষ থেকে কবি আক্তার মীম নামে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

এ হত্যার ঘটনায় শুক্রবার (৮ জুলাই) সকালে নিহত ভিকটিমের মা বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর হত্যাকাণ্ডের বিষয়টি র‌্যাব অবগত হওয়ার পর ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় হত্যাকাণ্ডের এজাহারভুক্ত প্রধান আসামি মো. মোবারককে শুক্রবার (৮ ‍জুলাই) রাতে পাহাড়তলী থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যা বিষয়টি স্বীকার করে জানান, বিয়ে এবং টাকা লেনদেনের বিরোধে দু’জনের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে এ হত্যাকাণ্ডটি হয়েছে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের উপ-অধিনায়ক মেজর মঞ্জুর মেহেদী ইসলাম। সুত্র, ভয়েস ওয়াল্ড

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...