প্রকাশিত: ১৯/০৪/২০১৮ ৭:৫০ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৫৯ এএম

নিউজ ডেস্ক::

অফিসে ঢুকে সরকারি কর্মকর্তাকে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগে মহেশখালীতে গ্রেফতার হয়েছে কেন্দ্রীয় যুবলীগের সদস্য ঠিকাদার গিয়াস উদ্দীন আযম।

তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে বলে জানা গেছে। বুধবার দুপুরে কক্সবাজারের মহেশখালী উপজেলা প্রকৌশল অফিসে ঢুকে প্রকাশ্যে পিস্তল বের করে উপজেলা প্রকৌশলী ছৈয়দ জকির হোসেনকে মাথায় অস্ত্র টেকিয়ে হত্যার হুমকি দেন ওই যুবলীগ নেতা।

পরে বিষয়টি প্রায় গোপন রেখে প্রশাসনের পক্ষ থেকে মামলা দায়ের করে বুধবার রাত ৮টার দিকে প্রকৌশল অফিসের পাশ থেকেই তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, প্রদর্শন করা পিস্তলটি অবৈধ। এটি উদ্ধারে অভিযান চলছে।

মহেশখালী থানার ওসি শফিকুল আলম চৌধুরী জানান, এ ঘটনায় প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন। মূলত ঠিকাদার হিসেবে কাজ করেন যুবলীগ নেতা গিয়াস। কাজের মান খারাপ হওয়ায় তাকে সম্প্রতি কারণদর্শনো নোটিশ দেন এলজিইডি অফিস। এতে ক্ষিপ্ত হয়ে দুপুরে তিনি ওই ঘটনা ঘটান বলে জানান ওসি।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...