উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১/১২/২০২২ ৯:২৪ এএম

পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল ক্রোয়েশিয়ার কাছে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয়ায় বেদনায় নীল হয়েছে ব্রাজিল সর্মথকগণ। অন্যদিকে নেদারল্যান্ডসকে হারিয়ে আর্জেন্টিনা সেমিফাইনালে ওঠায় আনন্দে ভাসছেন আর্জেন্টাইন সর্মথকগণ। এই তালিকায় রয়েছেন দাপুটে খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ক্রোয়েশিয়ার কাছে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় ব্রাজিল। এরপরই ডিপজল তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যটাসে তিনি লিখেন, ‘কই গেলো সেভেন আপ দলের ভাতিজারা লাইগা গেলো কেরাবেরা।’ এরপর তিনটি হাসির ইমোজি দেন এই অভিনেতা।

মনোয়ার হোসেন ডিপজলও আর্জেন্টিনার সমর্থক। এর আগে ডিপজল তার ভক্ত ভাতিজাদের উদ্দেশ্যে বলেন, ‘আমি একবাক্যে বলবো আর্জেন্টিনাকে পছন্দ করি। খেলা যারা পছন্দ করেন তারা অবশ্যই আর্জেন্টিনাকে ভালোবাসবেন, সমর্থন করবেন। ব্রাজিল করলে কষ্ট পাব আর আর্জেন্টিনা করলে ভালো লাগবে- সকল ভাতিজাদের আর্জেন্টিনার সমর্থন করার আহ্বান জানাচ্ছি।’

‘আহো ভাতিজা আহো’, ‘কেরাবেরা’ ডিপজলের জনপ্রিয় সংলাপ। এই সংলাপের সুরেই তিনি প্রিয় দলকে সমর্থন ও ব্রাজিলকে খোঁচা দিলেন।

ডিপজল বর্তমানে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। নতুন বছরে সিনেমাগুলো মুক্তি পাবে বলে জানান এই দাপুটে অভিনেতা।

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...