প্রকাশিত: ১৬/১২/২০২১ ৯:৫৪ এএম

গত মাসের শেষ সপ্তাহে স্বামী রাকিব সরকারকে নিয়ে সৌদি আরবে ওমরাহ পালন করে এসেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। দেশ ফিরেই এখন প্রস্তুতি নিচ্ছেন সিনেমার শুটিংয়ের জন্য।
ওমরাহ পালনের সময়ে গুঞ্জন উঠেছিল তিনি সিনেমা ছেড়ে দিচ্ছেন। তবে সব গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করে মাহি জানালেন তিনি শুটিংয়ে ফিরছেন।

জানা গেছে, আগামী ১৭ই ডিসেম্বর থেকেই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন মাহি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বিয়ে’ নামের একটি ওয়েব ফিল্মে অভিনয় করবেন তিনি। ঢাকার অদূরে ধামরাইয়ে হবে শুটিং।

ওয়েব ফিল্মে অভিনয় নিয়ে সংবাদমাধ্যমে মাহি বলেন, ‘চয়নিকা দিদির সঙ্গে কাজটিতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম। শিডিউল দেওয়া ছিল, সেই অনুযায়ী ওমরাহ থেকে ফিরে শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছি।’

‘কাগজের বিয়ে’ ওয়েব ফিল্মে মাহির বিপরীতে আছেন ইমন। এটি তাদের দ্বিতীয় যুগলবন্দি ওয়েব ফিল্ম। এর আগে তারা ‘মাফিয়া’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধে কাজ করেছিলেন। সেটি অবশ্য এখনো মুক্তি পায়নি।

গত ২৪শে নভেম্বর মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন মাহিয়া মাহি। এরপর সেখানে যেয়ে স্বামীর সঙ্গে বিভিন্ন ছবি তুলে শেয়ার করেছেন। ভক্তরাও এই জুটির রোমান্টিক ছবি দেখে আনন্দিত হয়েছিল।

কিন্তু বর্তমান সময়ে মাহি রয়েছেন সংবাদ মাধ্যমের শিরোনামে। সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহিয়া মাহী এবং চিত্রনায়ক ইমনের একটি কলরেকর্ড ফাঁস হয়। সেই রেকর্ডে শোনা যায়, মাহিকে আপত্তিকর ভাষায় বিভিন্ন প্রস্তাব দিয়েছেন ডা. মুরাদ হাসান। মাহিকে তুলে এনে ধর্ষণের হুমকিও দিয়েছিলেন তিনি। এই ঘটনায় বিতর্কের ঝড় উঠে দেশজুড়ে। তার প্রেক্ষিতে প্রতিমন্ত্রীর পদ হারান মুরাদ।

সেই ভাইরাল অডিও ক্লিপ নিয়ে গত ৬ই ডিসেম্বর মক্কা থেকেই রাতে অভিনেত্রী মাহিয়া মাহি ফেসবুক লাইভে এসে কথা বলেন। তিনি বলেন, ‘সেদিন ঘটনা ঘটার পর আমি বেশ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানে কতটুকু আঘাত লেগেছে সেটি আমি আর আমার আল্লাহ জানেন। আজকেও আমি ভীষণ লজ্জিত নিজের কাছেও সেই সঙ্গে দেশবাসীর কাছে। আমি নিজের মতো করে উত্তর দিয়ে পাশ কাটিয়ে গিয়েছিলাম সেদিন। এটা ঠিক দুই বছর আগের ঘটনা ছিল।

‘কাগজের বিয়ে’ ওয়েব ফিল্মটিতে আরও অভিনয় করছেন- ডিএ তায়েব, আবুল হায়াত, দিলারা জামান, চিত্রনায়ক ইমনসহ অনেকে। কমল চৌধুরীর গল্পে চয়নিকা চৌধুরী নিজেই ওয়েব ফিল্মটির চিত্রনাট্য করেছেন

পাঠকের মতামত