বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১/০৯/২০২৩ ১০:০০ এএম

সৌদি আরবের মক্কা থেকে ওমরাহ করে ভারতে ফিরেছেন আলোচিত-সমালোচিত আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। কিছুদিন আগে কয়েকজন বন্ধুর সঙ্গে সৌদি যান তিনি। সেখান থেকে আজ বৃহস্পতিবার সকালে দেশে ফেরেন। মুম্বাই বিমানবন্দরে নামতেই ভক্তরা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, রাখি যখন মুম্বাই বিমানবন্দর থেকে বেরোচ্ছিলেন তখন কিছু ফটোসাংবাদিক তাঁকে ঘিরে ধরেন। এ সময় ‘রাখি জি, রাখি জি’ বলে ডাকতে থাকেন তাঁরা। তাঁদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘রাখি নয়, ফতিমা বলে ডাকুন।’ এক ব্যক্তি এ সময় রাখিকে একটি ফুলের মালা পরাতে যান। কিন্তু পেছনে সরে যান রাখি। এরপর সেই ভক্তের হাত থেকে মালা নিয়ে নেন।

কাবাঘরে গিয়ে হাউমাউ করে কান্না রাখির, বিচার দিলেন আল্লাহর কাছেকাবাঘরে গিয়ে হাউমাউ করে কান্না রাখির, বিচার দিলেন আল্লাহর কাছে
এর আগে ওমরাহ করতে গিয়ে সেখান থেকে একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাখি। একটি ভিডিওতে তাঁকে কাঁদতেও দেখা যায়। অনেকেই তাঁকে কটাক্ষ করে বলছেন, প্রচার পাওয়ার জন্য এসব করছেন রাখি।

প্রসঙ্গত, আদিল খানকে বিয়ে করে রাখি ধর্ম পরিবর্তন করেন। তবে পরবর্তীতে স্বামীর নামে একাধিক অভিযোগ আনেন। এমনকি নগ্ন ছবি বিক্রি করে দেওয়ার অভিযোগও তোলেন। এখন আদিলের সঙ্গে সম্পর্ক নেই তাঁর। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে চান বলে জানান রাখি।

পাঠকের মতামত