প্রকাশিত: ২৮/১০/২০২১ ৩:২৮ পিএম

ফারুক আহমদ, উখিয়া ::
কক্সবাজারের উখিয়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ১৫ জন দরিদ্র রোগীদের মাঝে ৭ লক্ষ ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা অর্থ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৮ অক্টোবর ) দরিদ্র রোগীদের হাতে অর্থ তুলে দেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ।।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিতরণ অনুষ্ঠানটি পরিচলনা করেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ রাসেল চৌধুরী ।
এ সময় উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আল মামুন , উপজেলা সমবায় কর্মকর্তা সেলিম উল্লাহ ও উখিয়া প্রেস ক্লাব সভাপতি এসএম আনোয়ার উপস্থিত ছিলেন।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ রাসুল চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উদ্যোগ ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, থ্যালাসেমিয়া, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত ১৫ জন দরিদ্র রোগীকে ৫০ হাজার টাকা করে মোট ৭ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। তিনি আরও বলেন গত অর্থ বছরে ৩৭ জনকে অনুরুপ ভাবে ১৮ লক্ষ ৫০ হাজার টাকা চিকিৎসা বাবাদ সহায়তা করা হয় ।
উখিয়া উপজেলা সমাজ সেবা কার্যালয় সূত্রে জানা গেছে, এবারে যে সব রোগী চিকিৎসার জন্য অনুদানের চেক পেয়েছেন তার হলেন, জালিয়াপালং ইউনিয়নের আলী হোছন ছৈয়দ আলম ফাতেমা বেগম রফিক আহমদ, রাজিয়া বেগম আনোয়ারা বেগম , মোহাম্মদ উল্লাহ রাজা পালং ইউনিয়নের নুরুল হক আনচারী, মোহাম্মদ হাসেম, নুর জাহান বেগম হলদিয়া পালং ইউনিয়নের মোহছেনা আক্তার , আরেফা আক্তার মোহাম্মদ আল মামুন ও পালং খালী ইউনিয়নের রীনা দাশ।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...