উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৬/১১/২০২২ ৯:৪৯ এএম

কক্সবাজারের উখিয়া থানাধীন পালংখালী এলাকায় অভিযান চালিয়ে বিদেশী মদ ও বিদেশী বিয়ারসহ মোঃ হোসাইন প্রকাশ নিশান (১৯) নামে এক যুবককে র‌্যাব-১৫ এর সদস্যরা আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,র‌্যাব-১৫,কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ পালংখালী ব্রিজ থেকে অনুমান ১০ গজ উত্তরে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পার্শ্বস্থ নুরুল হক মেম্বারের বাড়ির রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও বস্তা তল্লাশী করে তার হাতে থাকা প্লাষ্টিকের বস্তার ভেতর থেকে ১০টি বিদেশী কাচের মদের বোতল যার গায়ে ইংরেজিতে MANDALAY DISTILLERY MYANMAR 40% ALC লেখা আছে ও ১৮ক্যান বিয়ারসহ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির নাম উখিয়া পালংখালী ইউনিয়নের
৭নং ওয়ার্ড পশ্চিম পালংখালীর মো. হান্নান মিয়ার ছেলে
মোঃ হোসাইন প্রকাশ নিশান (১৯) বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং বর্ণিত ব্যক্তির জব্দকৃত বিদেশী মদ ও বিদেশী বিয়ার অবৈধ ভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল । অদ্য উপরোল্লিখিত বিদেশী মদ ও বিদেশী বিয়ার ক্যানসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...