ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৯/০৬/২০২৩ ১২:৩৬ পিএম

টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি এখন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যেই দুঃসংবাদ দিলেন তিনি। বুধবার (২৮ জুন) সকালে জানান, ‘হৃদয় পরিবর্তন’ হওয়ায় কাজে যেতে পারছেন না। তার এই পোস্টের পরই চিন্তার ছাপ পড়ে কাছের মানুষ ও শুভাকাঙ্ক্ষীদের কপালে।

এদিন সৃজিত লেখেন, ‘ভেবেছিলাম আজও অন্যসব দিনের মতো কাজে যাব। কিন্তু হৃদয়ে পরিবর্তন এল।’ তার পোস্টে সবাই প্রশ্ন করেন, কী হয়েছে তার? একই সঙ্গে নিজের প্রতি যত্ন নেয়ার আহ্বানও জানান অনেক শুভাকাঙ্ক্ষী।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, সৃজিত শারীরিকভাবে অস্বস্তিবোধ করায় চিকিৎসকের কাছে গিয়েছিলেন। সেখানে তাকে পরীক্ষার জন্য নির্দেশ দেয়া হয়েছিল। এ কারণে বুধবার হাসপাতালে গিয়েছিলেন। আর অসুস্থতাবোধ থেকেই সোশ্যালে ‘হৃদয়ে পরিবর্তন’ স্ট্যাটাস দেন তিনি।

তবে চিকিৎসকের পরামর্শ নেয়ায় ভালো আছেন তিনি। সে কথা নির্মাতা নিজেই জানিয়েছেন। শুভাকাঙ্ক্ষীরা যখন তার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত থাকার মাঝেই বিকেলে আরও একটি স্ট্যাটাস দেন সৃজিত।

এ পরিচালক লেখেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার প্রতি আপনাদের শুভ কামনা জানানোর জন্য। চিকিৎসক জানিয়েছেন, আমার ফেসবুক-টুইটার যেমন ব্লকে ভরা, তেমনি আমার হৃদয়ে কিন্তু কোনো ব্লক নেই।’

এদিকে স্বামীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার মাঝেই দেখা মিলে অভিনেত্রী মিথিলার। তিনি সংবাদমাধ্যমে স্বামীর শারীরিক অবস্থা নিয়ে বলেছেন, সৃজিত ভালো আছেন। চিন্তার কোনো কারণ নেই।

পাঠকের মতামত