প্রকাশিত: ১৩/০৫/২০১৭ ১০:৪৫ পিএম

নয়া দিল্লি: একটু দেরি করে হলেও নিজের প্রতিক্রিয়া জানালেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। আজানে লাউডস্পিকারের ব্যবহার নিয়ে মন্তব্য করায় সোনু নিগমকে পাগলা গারদে পাঠানো উচিত বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন এই অভিনেত্রী।

নিজের ভাইয়ের অভিনয় শিক্ষার প্রতিষ্ঠানের উদ্বোধন করতে আগ্রা গিয়েছিলেন রাখি৷ সেখানেই এই মন্তব্য করেন তিনি৷ সোনুর উদ্দেশ্যে রাখির কটাক্ষ, কলিযুগে লোকজন আজানের আওয়াজ আর মন্দিরের ঘণ্টাকে অপ্রয়োজনীয় মনে করেন না৷ আর যখন নিজের শোয়ের জন্য সারারাত ধরে গানবাজনা করতে থাকেন তখন কারো অসুবিধা কি হয় না?

রাখি বলেন, ‘আমি মনে করি না কোনো মন্দির বা গুরুদ্বারে বৈদ্যুতিক যন্ত্রের ব্যবহার এমন কোনো মানুষকে জাগানোর জন্য করেন, যারা সেই ধর্মকে অনুসরণ করেন না৷ আজানের মাধ্যমে দুষ্ট আত্মারা পালিয়ে যায়৷ কে জানে কত দুষ্ট আত্মা সোনু নিগমের অন্দরে রয়েছে?’

এপ্রিলে নিজের বাসস্থান সংলগ্ন মসজিদে আজানের শব্দ নিয়ে আপত্তি জানিয়েছিলেন সোনু৷ তিনি অভিযোগ করেছিলেন ভোররাতে বাধ্য হয়ে এই আজানের শব্দে তাকে ঘুম থেকে উঠতে হয়৷ কারো ধর্মীয় ভাবাবেগে আঘাত না করে মসজিদ বা গুরুদ্বারে লাউডস্পিকার বন্ধ করার দাবি তুলেছিলেন তিনি। পরে বিবিসি জানায়, সোনুর বাড়ি থেকে আজানই শোনা যায় না।

সূত্র: সংবাদ প্রতিদিন

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...