প্রকাশিত: ০৫/০৪/২০১৮ ৭:২৩ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৩৬ এএম

সাংগঠনিক নিয়ম বর্হিভূত ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে ভোলার মনপুরা উপজেলার সিনিয়র সহ-সভাপতি এনাম হাওলাদারকে আজীবনের জন্য বহিষ্কার করে উপজেলা ছাত্রলীগ। বুধবার (৪ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

জানা যায়, ভোলার মনপুরা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এনাম হাওলাদার প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টা করেন। শনিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সরকারি হারিচ রোকেয়া প্রাথমিক বিদ্যালয়ের লাইব্রেরীতে এ ঘটনা ঘটে।

অভিযোগে, শিক্ষিকা বলেন, শনিবার সকাল সাড়ে ৯ টার সময় তিনি স্কুলের লাইব্রেরীতে অবস্থান করছিলেন। এ সময় ছাত্রলীগ নেতা এনাম হাওলাদার বিস্কুট নেওয়ার কথা বলে লাইব্রেরীতে প্রবেশ করে তাকে কু-প্রস্তাব দেয়। পরে লাইব্রেরী থেকে বের হওয়ার চেষ্টা করলে ছাত্রলীগ নেতা দরজা বন্ধ করে ধাক্কা দিয়ে মেঝেতে ফেলে দেয় এবং ধর্ষনের চেষ্ঠা করে।

এ ঘটনার পর মনপুরা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সভাপতি সামসুদ্দিন সাগর, সাধারণ সম্পাদক সুমন ফরাজী ও সাংগঠনিক সম্পাদক বেল্লাল পাটওয়ারীসহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি ঘটনার সত্যতা পাওয়ায় বুধবার (৪ এপ্রিল) সাংগঠনিক নিয়ম অনুযায়ী তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

মনপুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সামসুদ্দিন সাগর বলেন, আমরা ঘটনার পর থেকে বিষয়টি তদন্ত করে সত্যতা পেয়ে তাৎক্ষনিক তাকে বহিষ্কার করেছি।

মনপুরা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন ফরাজী বলেন, ছাত্রলীগে কোন অপরাধীর স্থান নেই। অপরাধ করে কেউ ছাড় পাবেনা।

পাঠকের মতামত

রামু, উখিয়া, টেকনাফ নির্বাচনে অপরাধের বিচার করতে ৩ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ

আগামী বুধবার ২৯ মে অনুষ্ঠিতব্য ষষ্ঠ উপজেলা পরিষদের তৃতীয় ধাপে কক্সবাজারের রামু, উখিয়া ও টেকনাফ ...

কক্সবাজারে এনজিওর বিরিয়ানির প্যাকেট বিতরণের সময় ইউপি সদস্যের হামলায় যুবক নিহত

কক্সবাজারের কুতুবদিয়ায় আলি আকবর ডেইল ইউনিয়নের ঘাটকুল পাড়া এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে মোহাম্মদ আরাফাতের ছেলে ...

বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান

দ্বিতীয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন উখিয়া সদরের ফলিয়াপাড়া গ্রামের বাসিন্দা মরহুম বদিউর রহমান ...

রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযান, অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী আবদুল্লাহ (৩০) কে ...

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী আর নেই

কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুর হক চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। ...