প্রকাশিত: ৩১/০৮/২০১৭ ১০:০৭ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:১৭ পিএম

নিউজ ডেস্ক::
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার টানা বর্ষণ এবং বন্যার কারণে দেশের বিভিন্ন সড়ক-মহাসড়ক ক্ষতিগ্রস্ত হয়েছে। এমন কিছু সড়ক ছিল যেখানে রাস্তার চিহ্ন পর্যন্ত ছিল না।

তিনি বলেন, আমরা দেশের সকল সড়ক-মহাসড়ক ঈদের আগেই সচল করতে পেরেছি। এখন দেশের সকল সড়ক-মহাসড়ক চলাচলের উপযোগী। এবার জনগণের জন্য ঈদযাত্রা স্বস্তিদায়ক হচ্ছে এবং নিরাপদে গন্তব্যে ফিরছেন তারা।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

মহাসড়কের কোথাও যানজট নেই উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, সব মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। জঙ্গি তৎপরতা প্রতিরোধেও আমরা সতর্ক রয়েছি।

রোহিঙ্গাদের প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গা মিয়ানমারের অভ্যন্তরীণ সমস্যা ও মানবিক বিপর্যয়ের কারণে বাংলাদেশে অনুপ্রবেশ করছে। এটা বিদেশি চক্রান্তও হতে পারে। রোহিঙ্গাদের কারণে বাংলাদেশে মানবিক ও সামাজিক বিপর্যয় ঘটতে পারে। এমনিতেই বাংলাদেশের জনসংখ্যা অনেক বেশি। এদেশের পক্ষে রোহিঙ্গাদের চাপ বহন করা অসম্ভব।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সওজ’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, কুমিল্লার অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাবুদ্দিন খান, নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার রহমতসহ সওজ বিভাগের অন্যান্য কর্মকর্তারা।

পাঠকের মতামত

আক্রান্ত হলে পাল্টা জবাব দেবে বাংলাদেশ, আমরা প্রস্তুত আছি: কাদের

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে উত্তেজনা বিরাজ কয়েকদিন ধরে। সেন্টমার্টিনের অদূরেই অবস্থান করছে মিয়ানমারের একাধিক যুদ্ধজাহাজ। এছাড়া, টেকনাফ-সেন্টমার্টিন ...

বাংলাদেশি ট্রলারে গুলি, মিয়ানমারকে প্রতিবাদ জানাল বাংলাদেশ

টেকনাফ ও সেন্টমার্টিনের মধ্যে চলাচলকারী বাংলাদেশি ট্রলারকে লক্ষ্য করে থেকে গুলি চালানোর ঘটনায় মিয়ানমারকে প্রতিবাদ ...

সেনাবাহিনীর প্রধান হলেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

সেনাবাহিনী প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান। আগামী ২৩ জুন তিনি সেনাপ্রধান হিসেবে দায়িত্ব ...