প্রকাশিত: ২৯/০৮/২০১৭ ৮:৪০ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:২৪ পিএম

ডেস্ক রিপোর্ট ;;
জাতিসংঘের সাবেক মহাসচিব কফি অানানের সিদ্ধান্ত অনুযায়ী অালাপ-অালোচনার ভিত্তিতে রোহিঙ্গা সমস্যা সমাধানের অাহ্বান জানিয়েছেন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, মানবিক দিক বিবেচনা করে বারবার রোহিঙ্গাদের বাংলাদেশে অাশ্রয় দিয়েছি। কিন্তু এখন অার তাদের জায়গা দেয়া সম্ভব হচ্ছে না।
মঙ্গলবার বিকেলে অাওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয়ে অায়োজিত অাওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের। বৈঠকে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল অালম হানিফ, ডা. দীপু মণি, জাহাঙ্গীর কবির নানক, অাবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীমসহ সম্পাদকমণ্ডলীর অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের ঈদের উৎসব বন্যার্তদের সঙ্গে কাটানোর জন্য নেতাকর্মীদের প্রতি অাহ্বান জানিয়েছেন। তিনি ঈদের খরচ কমিয়ে বন্যার্তদের সহযোগিতার জন্যও নেতাকর্মীদের প্রতি অাহ্বান জানান।
বিদেশে বসে খালেদা জিয়ার রোহিঙ্গাদের নিয়ে বক্তব্য প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিদেশে বসে রোহিঙ্গাদের বাংলাদেশে অাশ্রয় দেয়া সংক্রান্ত বক্তব্য সমর্থনযোগ্য নয়। অারেক প্রশ্নের জবাবে তিনি বলেন, ষোড়শ সংশোধনী নিয়ে বিএনপির অপরাজনীতি ছাড়া অার কোনো উপায় নেই।

পাঠকের মতামত

সেন্টমার্টিন নিয়ে গুজবে কান না দেওয়ার অনুরোধ আইএসপিআরের

মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘর্ষকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় সেন্টমার্টিনের নিরাপত্তা নিয়ে বিভিন্ন স্বার্থান্বেষী মহলের গুজবে ...

উস্কানি দিয়ে কি মিয়ানমারের সঙ্গে যুদ্ধ বাধাব, ফখরুলকে প্রশ্ন কাদেরের

উস্কানি দিয়ে মিয়ানমারের সঙ্গে যুদ্ধ বাধাব কি-না বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ...