প্রকাশিত: ০৩/০৯/২০১৬ ৭:৫২ এএম

লাইফ ষ্টাইল ডেস্ক::   মেয়েদের মন বোঝা দায়! একথা সবাই বলে। কিন্তু মেয়েদের কাছে প্রিয় হয়ে উঠতে গেলে মেয়েদের মন নয়, মেনে চলুন কিছু জিনিস। কারণ আপনাকেও তো মেয়েদের পছন্দের মতো গড়ে তুলতে হবে নিজেকে। জেনে নিন সেই উপায়-

প্রথমমেই জানিয়ে রাখি মেয়েদের স্বাধীনতাটা কিন্তু মাস্ট। তারা কি করছেন? কোথায় যাচ্ছে? তা নিয়ে ওতো তদন্ত করবেন না প্লিজ। কারণ কথায় বলে না বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর। তাই মেয়েদের যদি আপনি স্বাধীনতাই না দেন, তবে, সে আপনাকে পছন্দ করবে কেন?

মেয়েরা কথা বলতে পছন্দ করে। তাই আপনাকে ভালো শ্রোতা হতেই হবে। তাই আপনি যদি তার কথা শোনেন, তাহলে তার আপনাকে ভালো লাগতে বাধ্য।

আপনার অ্যাম্বিসান থাকতে হবে জীবনে। আপনার যদি জীবনে নিজেকে কিছু গড়তেই ইচ্ছে না হয়, তাহলে আর একজন মেয়ে আপনাকে ভরসা করবেন কীভাবে! সেই সঙ্গে আপনাকে সবদিক থেকে প্রায় পারফেক্ট হতে হবে। কিন্তু মানুষ তো আর পারফেক্ট হয় না। কিন্তু আপনার মধ্যে যেন সেই চেষ্টাগুলো দেখা যায়। আর দেখতে আপনি যেমন হোন না কেন নিজেকে একটু সাজিয়ে গুজিয়ে রাখুন। তাহলেই মেয়েরা খুশি। আর অবশ্যই আপনাকে প্যাশনেট হতে হবে। তবেই না মেয়েরা আপনাকে পছন্দ করবে।

আপনার মধ্যে যেন অন্যকে বোঝার ক্ষমতা থাকে। মেয়েরা নিজে অবুঝ হবে। কিন্তু সে চাইবে আপনি যেন তাঁকে বোঝেন। অগত্যা! সে যেন আপনার মধ্যে নিরাপত্তা খুঁজে পায়। আপনি পাশে থাকলে তিনি যেন মনে করেন, তিনি নিরাপদে আছেন।

আপনার সেন্স অফ হিউমার খুব ভালো থাকতে হবে। ভালো বুদ্ধিমত্তা থাকতে হবে। বোকাদের আর কেই বা পছন্দ করে! আপনাকে অবশ্যই বুদ্ধিমান হতে হবে।

পাঠকের মতামত

একটি পেঁয়াজের ওজন ৯ কেজি

বিশ্বের সবচেয়ে বড় পেঁয়াজ ফলাতে সক্ষম হয়েছেন ব্রিটিশ এক কৃষক। গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস ...

বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া

চিকচিক বালি নীল জলরাশি ঢেউয়ের গর্জনের সমুদ্দুর পাখির ডাকে সকালের রোদ্দুর আকাশের বিশালতা গায়ে চাদর ...