নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭/০২/২০২৪ ৯:১৯ পিএম , আপডেট: ১৭/০২/২০২৪ ৯:২৪ পিএম

বেসরকারী উন্নয়ন সংস্থা মুক্তি কক্সবাজার এর বার্ষিক কর্মী সমাবেশ সম্পন্ন হয়েছে। সংস্থার প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে সরকার-এর সার্বিক ব্যবস্থাপনায় এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে কর্মী সমাবেশে সম্পন্ন হয়েছে।

শনিবার (১৭ ই ফেব্রুয়ারী) সকাল ১০ ঘটিকার সময় শহরের কলাতলী সমুদ্র সৈকতের পাশে ৯৯ ব্রাইডাল হাউস কনভেনশন সেন্টারে মুক্তি
সাগর পাড়ে মনোরম পরিবেশে সকল কর্মী এবং অতিথিবৃন্দের সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন এবং বেলুন উড়িয়ে সমাবেশের শুভ উদ্বোধন করেন সংস্থার নির্বাহী কমিটির সভাপতি সন্তোষ শর্মা, সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী, সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান নির্বাহী এডভোকেট সুজিত চৌধুরী, সাবেক সভাপতি ও উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট শিবু লাল দেবদাস, নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ বাহাদুর এবং সংস্থার প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে সরকার।

উৎসবমুখর পরিবেশে মুক্তি কক্‌সবাজার এর সকল পর্যায়ের কর্মী, সাধারণ ও নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, দাতা/সহযোগী সংস্থার প্রতিনিধি, সরকারি কর্মকর্তা এবং বিভিন্ন পর্যায়ের অতিথিবৃন্দ সহ প্রায় ২ হাজার অংশগ্রহণকারীর প্রাণবন্ত পদচারণায় অনুষ্ঠানস্থল আনন্দময় মিলনমেলায় পরিণত হয়।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা)
মোঃ নাসিম আহমেদ,কক্সবাজার সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ কাশেম আলী, পিটিআই কক্সবাজার এর সুপারভাইজার মোঃ আব্দুর রউফ, উখিয়া প্রেস ক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার,
উখিয়া নিউজ ডটকমের সম্পাদক ওবাইদুল হক চৌধুরী এবং মুক্তি কক্‌সবাজার এর সহযোগি ও দাতা সংস্থা UNHCR, WFPA, UNICEF, IOM, OXFAM, IVY-Japan, World Fish Bangladesh এবং BRAC এর প্রতিনিধিসহ অন্যান্য সংস্থার প্রতিনিধিবৃন্দ। দাতা ও সহযোগি সংস্থার প্রতিনিধিগণ মুক্তি কক্‌সবাজার কর্তৃক বিভিন্ন প্রকল্প স্বচ্ছতা ও আন্তরিকতার সহিত বাস্তবায়ন করায় সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে মুক্তি কক্‌সবাজার এর সাথে আরো কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

দিনব্যাপী আয়োজনের মধ্যে সর্বস্তরের কর্মী, সাধারণ এবং নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ সহ অতিথিবৃন্দের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে খেলাধুলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণী ছিল বার্ষিক কর্মী সমাবেশের প্রধান আকর্ষণ।

উল্লেখ্য যে, মুক্তি কক্‌সবাজার প্রতিবছর সকল পর্যায়ের কর্মীদের নিয়ে এ সমাবেশের আয়োজন করে থাকে।

পাঠকের মতামত

কক্সবাজারে বাথরুমে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হল নার্স মিনারার কোলে

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাথরুম থেকে উদ্ধার হওয়া ২ দিনের ফুটফুটে নবজাতককে দত্তক নিলেন ...

ঈদগাঁওতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ইউপি নির্বাচনে কারসাজি ও দুর্বৃত্তায়ন সহ্য করা হবেনা

আতিকুর রহমান মানিক, কক্সবাজার কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেছেন, দীর্ঘ আট বছর পর ...