বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩/১১/২০২২ ১২:৩২ পিএম

ভালোবেসে গড়া প্রথম সংসার টেকেনি বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে তিনি বিয়ে করেন ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জীকে।

কিন্তু সেই সংসারও নাকি ভাঙতে বসেছে। উঠেছে এমনই গুঞ্জন। শনিবার মিথিলা ও সৃজিতের কাছাকাছি সময়ে দেওয়া আলাদা দুটি ফেসবুক পোস্ট এই গুঞ্জন উস্কে দিয়েছে। বেজে উঠেছে ভাঙনের জোরালো সুর।

মেয়েকে নিয়ে বর্তমানে ব্যাংককে ঘুরছেন মিথিলা। সোশ্যাল মিডিয়ায় সেই ভ্রমণের ছবি এবং ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ট্যুরে নেই মিথিলার দ্বিতীয় স্বামী সৃজিত মুখার্জী। তারই মাঝে তারকা দম্পতির পৃথক এ পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা।

সৃজিত তার পোস্টে জোন বায়েজের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের লাইন কোট করেছেন। সঙ্গে একটি ছবি। সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে তিনি। যতদূর চোখ যায়, ছবি জুড়ে শুধুই জলরাশি।

সৃজিতের ক্যাপশনে যে গানের লাইন লেখা তার মর্মার্থ, ‘এখানে রাগের কিছু নেই, দোষারোপের প্রয়োজন নেই। কিছু প্রমাণ করারও নেই। সবকিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে…একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’

উখিয়া নিউজ ডটকমের   সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

অর্থ দেখেই বোঝা যাচ্ছে, এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক? উদ্বিগ্ন তার অনুরাগীরা! কাকে বিদায় জানাচ্ছেন তিনি?

সৃজিতের পোস্টের প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা। ক্যাপশনে লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই, এটা জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’

প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। কেন এই হেঁয়ালি তারকা দম্পতির! তবে কি তাদের সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে। সৃজিত-মিথিলার আলাদা পোস্ট দুটি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় উঠেছে এমনই প্রশ্ন।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল নতুন সম্পর্কে জড়িয়েছেন মিথিলা। টলিউডের এক পরিচালকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে সে কথা অস্বীকার করেছিলেন পরিচালক নিজেই। এছাড়া বাংলাদেশি গায়ক জন কবিরের সঙ্গেও মিথিলার সম্পর্কের গুঞ্জন ছিল।

২০০৬ সালে গায়ক-অভিনেতা তাহসান রহমানকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে জন্ম হয় মেয়ে আইরা তাহরিম খানের। ২০১৭ সালে সবাইকে অবাক করে বিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। এর দুই বছর পর বিয়ে করেন সৃজিতকে।

সোর্স: ঢাকাটাইমস

পাঠকের মতামত

ওমরাহ করতে মক্কায় শাহরুখ

বলিউড অভিনেতা শাহরুখ খান সৌদি আরবে তার আসন্ন সিনেমা “ডাঙ্কি”র শুটিং করে গিয়েছিলেন। শুটিং শেষে ...