প্রকাশিত: ১৫/০৫/২০১৭ ১০:২২ পিএম
কনে – প্রতীকী ছবি

অনলাইন ডেস্ক :

কনে – প্রতীকী ছবি

বিয়ের অনুষ্ঠানেই খুলে ফেলা হলো কনের পোষাক। কনের বিরুদ্ধে অভিযোগ, তার শরীরে চর্মরোগ আছে। আর এমন গুজব থেকেই তাকে পোশাক খুলতে বাধ্য করা হয়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের মাহোবা জেলায়।
বিয়ের আসরেই খোলা হলো কনের পোশাক!

জানা গেছে, কনের নাম তেজা। বরের নাম জয়। বর জয় হিন্দ কনে তেজার শরীরে চর্মরোগ আছে এমন খবর শোনার পর বিয়েতে বেঁকে বসেন। সঙ্গে সঙ্গে জানিয়ে দেন, এ ধরনের রোগ থাকলে বিয়ে করবেন না তিনি। এ নিয়ে অনুষ্ঠানে বাকবিতণ্ডা শুরু হয়।

পরে কনে তেজার পরিবার বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ বিষয়টি সমাধানে গ্রাম পঞ্চায়েতের ডাকেন। সেখানে প্রবীণ ব্যক্তিরা ঘটনাটি মিমাংসার জন্য বরের পরিবারের নারী সদস্যদের সামনে কনের জামা খুলে দেখানোর জন্য বলেন। তারপর থানার ভেতরে তেজার জামা খুলে পরীক্ষা করে দেখেন বর হিন্দের পরিবারের নারী সদস্যরা। প্রমাণিত হয়, গুজবটি মিথ্যা ছিল।

ঘটনার পর স্থানীয় পুলিশ কর্মকর্তা রিতা সিং বলেছেন, ‘কনের বাবা অভিযোগ তুলে নিয়েছেন। এ ছাড়া বরের পরিবার এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে আমাদের একটি চিঠি দিয়েছে। ’

পাঠকের মতামত

বুবলীকে কক্সবাজারের শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন, পরিচালকের দাবি

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একাধিক চলচ্চিত্র বানিয়েছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। নায়িকাকে নিয়ে তাই ...

‘তোর প্রেমেতে’ গানের মডেল হলেন উখিয়ার জয়নাল জ্যাক

মুক্তি পেয়েছে নতুন গানচিত্র ‘তোর প্রেমেতে’। প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মিউজিকের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গানটিতে কন্ঠ দিয়েছেন ...