প্রকাশিত: ২০/১১/২০১৭ ১২:১৯ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১০:৫২ এএম

ডেস্ক রিপোর্ট::
সেনাবাহিনী প্রধানের পত্নী এবং বাংলাদেশ সেনাবহিনীর লেডিস এন্ড চিলড্রেন ক্লাবের প্রধান পৃষ্টপোষক মিসেস সোমা হক গতকাল শনিবার কক্সবাজারের রোহিঙ্গা শিবির পরিদর্শন করেছেন।

তিনি উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবিরে গিয়ে জোরপুর্বক বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকদের দুঃখ-দুর্দশার বর্ণনা শুনেন।

রাখাইনে নির্যাতিত রোহিঙ্গা নারী ও শিশুরা এ সময় বাংলাদেশের সেনাপ্রধানের পত্নীকে নৃশংসতার বিবরণ দেন।
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের পত্নী মিসেস সোমা হক বালুখালী রোহিঙ্গা শিবিরের বেশ কিছু অসহায় রোহিঙ্গার মাঝে তিনি নিজ হস্তে ত্রাণও বিতরণ করেন। তিনি প্রত্যক্ষ করেন শিবিরটির রোহিঙ্গাদের জন্য স্থাপিত চিকিৎসা কেন্দ্রে রোহিঙ্গাদের চিকিৎসা সেবাও। মিসেস সোমা হক বাংলাদেশ সেনাবাহিনীর লেডিস এন্ড চিলড্রেন ক্লাবের পক্ষ থেকে রোহিঙ্গা এতিম শিশুদের মাঝে বেশ কিছু খেলাধুলার সামগ্রী এবং চকোলেট বিতরণ করেন।

মিসেস হক রোহিঙ্গা শিবিরটিতে এতিম রোহিঙ্গা শিশুদের মাঝে বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর কক্সবাজার এরিয়া কমান্ডার এবং রামু সেনানিবাসের জিওসি মেজর জেনারেল মাকসুদুর রহমানের পত্নী ও কক্সবাজার এরিয়ার লেডিস এন্ড চিলড্রেন ক্লাবের সভানেত্রী মিসেস রওনাক আফরোজ।

পাঠকের মতামত

ইউএনওর নির্দেশে পল্লী বিদ্যুৎ কর্মচারীকে বেঁধে রাখল আনসার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশে এক পল্লী বিদ্যুৎ কর্মচারীকে খুঁটির সঙ্গে বেঁধে রাখার ...