নুর মোহাম্মদ সিকদার, নাইক্ষ্যংছড়ি
প্রকাশিত: ১৬/০৫/২০২৪ ১২:১৪ পিএম

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ মে) নাইক্ষ‌্যংছড়ি সদর ইউনিয়ন থেকে শুরু করে সীমান্ত ঘুমধুম ইউনিয়নের তুমব্রু বাজার পর্যন্ত লিফলেট বিতরণ করে বান্দরবান জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ভোট বর্জনের লিফলেট বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র জাবেদ রেজা বলেন, গত ৭ জানুয়ারী ডামি জাতীয় নির্বাচনের মতো আরেকটি ডামি উপজেলা নির্বাচন করছে সরকার। এটি জনগণের সঙ্গে প্রতারণা ও ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়। এই নির্বাচন হাস‌্যকর ও জনগনের সাথে তামাশার নির্বাচন ছাড়া আর কিছু নয়।

জাবেদ রেজা আরো বলেন, এই উপজেলা নির্বাচনের সঙ্গে জনগণ নেই এবং তারা জনগনের ভোটাধিকার নিয়ে নতুন খেলায় মেতে উঠেছে । আওয়ামী নেতাদের কথায় উপজেলার প্রথম ধাপের নির্বাচনে জনগণ সাড়া দেয়নি। বিএনপির ডাকে সাড়া দিয়ে জনগণ নির্বাচন বর্জন করেছে। অবৈধ সরকারের প্রতারণার ফাঁদে জনগণ পা দেয়নি এবং দিবেও না । বাকি ধাপের নির্বাচনও দেশের জনগণ বর্জন করবে। তাই নাইক্ষ‌্যংছড়ি উপজেলার এই ডামি উপজেলা নির্বাচন আপনারা বয়কট ও বর্জন করুন বলে জানান জেলা বিএনপির এই শীর্ষ নেতা।

নির্বাচন বর্জনের লিফলেট বিতরনের সময় উপস্থিত ছিলেন- বান্দরবান জেলা যুবদলের সভাপতি জহির উদ্দিন মাসুম, নাইক্ষ‌্যংছড়ি উপজেলা বিএনপির সভাপতি আরিফ উল্লা ছুট্রো মেম্বার, সাধারণ সম্পাদক আব্দুল আলীম বাহাদুর, সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আবছার চৌধুরী সোহেল, উপজেলা যুবদল সদস‌্য সচিব আবু কায়সার, উপজেলা ছাত্রদল আহবায়ক জিয়াবুল হক, ঘুমধুম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল করিম মেম্বার, সিনিয়র সহ-সভাপতি মৌলানা নুরুল হাসান আজাদ, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, ইউনিয়ন যুবদল নেতা নুরুল আমিনসহ প্রমুখ।

উল্লেখ‌্য: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের ভোট বর্জনের বার্তা নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলায় বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা সদর ইউনিয়ন, ঘুমধুম ইউনিয়ন , দোছড়ি ইউনিয়ন, সোনাইছড়ি ইউনিয়নে লিফলেট বিতরণ করেন।

পাঠকের মতামত

কক্সবাজারে ১৪ আর্মড ব্যাটালিয়নের সাবেক পুলিশ কর্মকর্তা লিয়াকতের বরখাস্তের আদেশ প্রত্যাহার

পুলিশ কর্মকর্তা লিয়াকতের বরখাস্তের আদেশ প্রত্যাহার কক্সবাজারের ১৪ আর্মড ব্যাটালিয়নের সাবেক সহকারী পুলিশ সুপার লিয়াকত ...

আমেরিকায় এমন সহিংসতার স্থান নেই, এটা ক্ষমা করা যায় না : বাইডেন

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমাবেশে হামলার ঘটনা ঘটেছে। এতে সাবেক এই রিপাবলিকান প্রেসিডেন্ট কানে ...

ফতেখাঁরকুল ও রাজাপালং ইউপি নির্বাচন : অপরাধের বিচার করতে ২ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ

আগামী ২৭ জুলাই শনিবার অনুষ্ঠিতব্য কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল ও উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়ন পরিষদের ...