নুর মোহাম্মদ সিকদার, নাইক্ষ্যংছড়ি
প্রকাশিত: ১৬/০৫/২০২৪ ১২:১৪ পিএম

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ মে) নাইক্ষ‌্যংছড়ি সদর ইউনিয়ন থেকে শুরু করে সীমান্ত ঘুমধুম ইউনিয়নের তুমব্রু বাজার পর্যন্ত লিফলেট বিতরণ করে বান্দরবান জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ভোট বর্জনের লিফলেট বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র জাবেদ রেজা বলেন, গত ৭ জানুয়ারী ডামি জাতীয় নির্বাচনের মতো আরেকটি ডামি উপজেলা নির্বাচন করছে সরকার। এটি জনগণের সঙ্গে প্রতারণা ও ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়। এই নির্বাচন হাস‌্যকর ও জনগনের সাথে তামাশার নির্বাচন ছাড়া আর কিছু নয়।

জাবেদ রেজা আরো বলেন, এই উপজেলা নির্বাচনের সঙ্গে জনগণ নেই এবং তারা জনগনের ভোটাধিকার নিয়ে নতুন খেলায় মেতে উঠেছে । আওয়ামী নেতাদের কথায় উপজেলার প্রথম ধাপের নির্বাচনে জনগণ সাড়া দেয়নি। বিএনপির ডাকে সাড়া দিয়ে জনগণ নির্বাচন বর্জন করেছে। অবৈধ সরকারের প্রতারণার ফাঁদে জনগণ পা দেয়নি এবং দিবেও না । বাকি ধাপের নির্বাচনও দেশের জনগণ বর্জন করবে। তাই নাইক্ষ‌্যংছড়ি উপজেলার এই ডামি উপজেলা নির্বাচন আপনারা বয়কট ও বর্জন করুন বলে জানান জেলা বিএনপির এই শীর্ষ নেতা।

নির্বাচন বর্জনের লিফলেট বিতরনের সময় উপস্থিত ছিলেন- বান্দরবান জেলা যুবদলের সভাপতি জহির উদ্দিন মাসুম, নাইক্ষ‌্যংছড়ি উপজেলা বিএনপির সভাপতি আরিফ উল্লা ছুট্রো মেম্বার, সাধারণ সম্পাদক আব্দুল আলীম বাহাদুর, সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আবছার চৌধুরী সোহেল, উপজেলা যুবদল সদস‌্য সচিব আবু কায়সার, উপজেলা ছাত্রদল আহবায়ক জিয়াবুল হক, ঘুমধুম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল করিম মেম্বার, সিনিয়র সহ-সভাপতি মৌলানা নুরুল হাসান আজাদ, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, ইউনিয়ন যুবদল নেতা নুরুল আমিনসহ প্রমুখ।

উল্লেখ‌্য: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের ভোট বর্জনের বার্তা নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলায় বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা সদর ইউনিয়ন, ঘুমধুম ইউনিয়ন , দোছড়ি ইউনিয়ন, সোনাইছড়ি ইউনিয়নে লিফলেট বিতরণ করেন।

পাঠকের মতামত

উখিয়ায় ওয়ার্ল্ড কনসার্ন’র উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে গরু,ছাগল বিতরণ

উখিয়ায় ওয়ার্ল্ড কনসার্ন এনজিওর উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে আয় বৃদ্ধিমূলক কাজে সহায়তা করার লক্ষ্যে গরু ...

রোহিঙ্গা ক্যাম্পে পাঁচ মাসে ২৬ খুন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয়শিবিরে খুন-অপহরণের মতো অপরাধ আশঙ্কাজনক হারে বেড়েছে। আশ্রয়শিবিরের নিয়ন্ত্রণ, আধিপত্য বিস্তার, মাদক ...

ছু'রি'কা'ঘাতে মৃ'ত্যুর পথযাত্রী যুবক,টাকা লুট অনিরাপদ ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাট

কক্সবাজার-টেকনাফ মহাসড়ক লাগোয়া নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাটে প্রতিনিয়তই ঘটছে অপ্রীতিকর ঘটনা। হাট ...