উপজেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩০/১১/২০২৩ ৯:৩১ এএম

দোছরী পাহাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ও ইউপি সদস্য ছৈয়দ হামজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রধান শিক্ষক (ভাঃ) শেখ ফরিদ উদ্দিন, উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আকাশ, সাবেক শিক্ষক মঞ্জুর আলম, সাবেক শিক্ষার্থী শফিউল আলম, বিদ্যালয়ের সকল শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য, স্থানীয় মুরব্বিসহ শিক্ষার্থীরা।

শিক্ষক ও অতিথিরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন- প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নিজেদের সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ-সমাজের যোগ্য করে তুলতে হবে। পাশাপাশি পরবর্তী শিক্ষা জীবনে যেকোনো প্রয়োজনে তাদের সহযোগিতা করবে বলেও প্রত্যয় ব্যাক্ত করেন তারা।

এ সময় বিদায়ী শিক্ষার্থীরা নিজেদের শিক্ষা জীবনের স্মৃতিচারণ করে শিক্ষকদের প্রতি সম্মান জানান এবং দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দোছরী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও এত্র বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাওলানা আব্দুল্লাহ।

পাঠকের মতামত

রামুতে ৬টি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান

কক্সবাজারের রামুতে ডায়াগনস্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিকে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। রবিবার, ৩ মার্চ দুপুরে ...