প্রকাশিত: ১১/১২/২০১৬ ৯:৫৬ পিএম

বার্তা পরিবেশক
কক্সবাজার শহরের কস্তুরাঘাটস্থ দারুল আরকম ইন্টারন্যাশনাল তাহফিজুল কুরআন মাদ্রাসায় বিশ্বসেরা হাফেজদের উস্তাদ হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরীকে ‘বিশেষ সংবর্ধনা’ দেয়া হয়েছে। আধুনিক হিফজ মাদ্রাসার রূপকার আন নাছিরী ঢাকাস্থ মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল।

রবিবার সকালে মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনায় মারকাজুত তাহফিজ ও দারুল আরকমের বিভিন্ন শিক্ষার্থী কুরআন তেলাওয়াত করেন।

বিশ্ব কুরআন প্রতিযোগিতায় ৭৩ দেশের মধ্যে একাধিকবার প্রথম স্থান অধিকারী মারকাজুত তাহফিজ মাদ্রাসা ইতোমধ্যে বিশ্বব্যাপী ব্যাপক সাড়া জাগিয়েছে। মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল শতাধিক শিক্ষার্থীদের নিয়ে শনিবার কক্সবাজার আসেন। মিয়ানমারের নির্যাতনের রোহিঙ্গা মুসলিমের পাশে দাঁড়ানো এবং কক্সবাজারের দীর্ঘতম সমুদ্র সৈকত দর্শনে তারা কক্সবাজার আসেন। তাঁর এ আগমনকে কেন্দ্র করে দারুল আরকম তাহফিজুল কুরআন মাদ্রাসায় বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন দারুল আরকম মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা ইউনুছ ফরাজী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকাস্থ আল মারকাজুল ইলমীর প্রতিষ্ঠাতা পরিচালক মুহাম্মদ মিজানুর রহমান ও ডিসকভার কক্স’র পরিচালক সচেতনতামূলক শর্ট ফিল্ম নির্মাতা আবদুল্লাহ নয়ন বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে মাদ্রাসার উত্তোরোত্তর সফলতা ও আগামী ১৯ জানুয়ারী ক্বেরাত মাহফিলের সফলতা কামনা করে মোনাজাত করা হয়।

পাঠকের মতামত

রামুর ফতেখাঁরকুলে উপ-নির্বাচনে প্রতীক পেয়ে প্রচারনায় ৩ চেয়ারম্যান প্রার্থী

রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি ৩ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া ...

টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দ দুদকের মামলা

টেকনাফ পৌরসভার কাউন্সিলর মো. মনিরুজ্জামানের সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার জ্যেষ্ঠ স্পেশাল ...