প্রকাশিত: ১১/১২/২০১৬ ৯:৫৬ পিএম

বার্তা পরিবেশক
কক্সবাজার শহরের কস্তুরাঘাটস্থ দারুল আরকম ইন্টারন্যাশনাল তাহফিজুল কুরআন মাদ্রাসায় বিশ্বসেরা হাফেজদের উস্তাদ হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরীকে ‘বিশেষ সংবর্ধনা’ দেয়া হয়েছে। আধুনিক হিফজ মাদ্রাসার রূপকার আন নাছিরী ঢাকাস্থ মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল।

রবিবার সকালে মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনায় মারকাজুত তাহফিজ ও দারুল আরকমের বিভিন্ন শিক্ষার্থী কুরআন তেলাওয়াত করেন।

বিশ্ব কুরআন প্রতিযোগিতায় ৭৩ দেশের মধ্যে একাধিকবার প্রথম স্থান অধিকারী মারকাজুত তাহফিজ মাদ্রাসা ইতোমধ্যে বিশ্বব্যাপী ব্যাপক সাড়া জাগিয়েছে। মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল শতাধিক শিক্ষার্থীদের নিয়ে শনিবার কক্সবাজার আসেন। মিয়ানমারের নির্যাতনের রোহিঙ্গা মুসলিমের পাশে দাঁড়ানো এবং কক্সবাজারের দীর্ঘতম সমুদ্র সৈকত দর্শনে তারা কক্সবাজার আসেন। তাঁর এ আগমনকে কেন্দ্র করে দারুল আরকম তাহফিজুল কুরআন মাদ্রাসায় বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন দারুল আরকম মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা ইউনুছ ফরাজী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকাস্থ আল মারকাজুল ইলমীর প্রতিষ্ঠাতা পরিচালক মুহাম্মদ মিজানুর রহমান ও ডিসকভার কক্স’র পরিচালক সচেতনতামূলক শর্ট ফিল্ম নির্মাতা আবদুল্লাহ নয়ন বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে মাদ্রাসার উত্তোরোত্তর সফলতা ও আগামী ১৯ জানুয়ারী ক্বেরাত মাহফিলের সফলতা কামনা করে মোনাজাত করা হয়।

পাঠকের মতামত

রামু, উখিয়া, টেকনাফ নির্বাচনে অপরাধের বিচার করতে ৩ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ

আগামী বুধবার ২৯ মে অনুষ্ঠিতব্য ষষ্ঠ উপজেলা পরিষদের তৃতীয় ধাপে কক্সবাজারের রামু, উখিয়া ও টেকনাফ ...

কক্সবাজারে এনজিওর বিরিয়ানির প্যাকেট বিতরণের সময় ইউপি সদস্যের হামলায় যুবক নিহত

কক্সবাজারের কুতুবদিয়ায় আলি আকবর ডেইল ইউনিয়নের ঘাটকুল পাড়া এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে মোহাম্মদ আরাফাতের ছেলে ...

বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান

দ্বিতীয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন উখিয়া সদরের ফলিয়াপাড়া গ্রামের বাসিন্দা মরহুম বদিউর রহমান ...

রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযান, অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী আবদুল্লাহ (৩০) কে ...

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী আর নেই

কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুর হক চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। ...