ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৭/০৪/২০২৪ ১২:০২ পিএম , আপডেট: ১৭/০৪/২০২৪ ১:০৬ পিএম
পলাতক কালা মানিক

ঢাকা সিটি করপোরেশন’র (উত্তর) ৪৮ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা (নাম গৌপন রাখাহল) (২৩) এক নারী ঘুমধুমে বেড়াতে এসে দুই যুবকের হাতে পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছে।
১৬ এপ্রিল(মঙ্গলবার) দিবাগত রাত ১২ টা ৩০ মিনিট থেকে পৌণে ২টার দিকে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকায় এ ঘটনা ঘটেছে।এ ঘটনায় ঘুমধুম-তুমব্রুতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।জানা গেছে,পুর্ব পরিচয়ের সুত্রে নুরুল আবসার মানিক চৌধুরী ওই নারী কে বেড়ানোর কথা বলে প্রলুদ্ধ করে কৌশলে ঘুমধুমের জঙ্গলাকীর্ণ স্থানে নিয়ে গিয়ে এক বন্ধুসহ মিলে ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণ করেন।

স্থানীয় জনতার সহযোগিতায় ঘটনায় জড়িত ধর্ষক নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের তুমব্রু উত্তর উলুবনিয়া পাড়ার শাহ আলমের ছেলে দিদারুল আলম(২১)কে গ্রেফতার করেছে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল।অপর ধর্ষক ঘুমধুম ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য আবদুল জব্বারের ছেলে নুরুল আবসার মানিক চৌধুরী(২৬) পলাতক রয়েছে।

এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে ওই ধর্ষিতা নারী।

 

দেখুন ভিডিওতে

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.আবদুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ভিকটিম নারী থানায় এসে মামলা দায়ের করেন।এর পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত এক ধর্ষক’কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।অপর অভিযুক্ত ধর্ষক নুরুল আবসার মানিক চৌধুরী কে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে।ধৃত ধর্ষক দিদারুল আলম কে বান্দরবান কোর্টে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পাঠকের মতামত

রোহিঙ্গা প্রত্যাবাসনে পাশে থাকার আশ্বাস: অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রীর

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয়শিবির পরিদর্শন করেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং। এ সফরে তিনি দেশটির ১৮ ...