প্রকাশিত: ২৭/০৫/২০১৭ ৯:২৩ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩১ পিএম

উখিয়া নিউজ ডটকম::
কক্সাবাজরে চকরিয়ায় ক্রেতা সেজে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা মোক্তার হোসেন (৪০) নামের এক অস্ত্র বিক্রেতা ও অপর একটি অভিযানে নারী নির্যাতন মামলার আসামি মিজানুর রহমানকে (২৮) গ্রেফতার করেছে। এসময় মোক্তার হোসেনের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি ওয়ানশুটার গান (একনলা বন্দুক), একটি এলজি, ৬ রাউন্ড, ১২ বোর শর্টগানের গুলি এবং দুই রাউন্ড রাইফেলের গুলি। বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে প্রথম অস্ত্র বিক্রেতাকে এবং রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরে অপর একটি অভিযান চালিয়ে নারী নির্যাতন মামলার ওই আসামিকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত অস্ত্র বিক্রেতা মোক্তার হোসেন চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের আহমদ হোসেনের ছেলে। অপরদিকে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল আদালতের মামলার (নং-৮৯/১৭) ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মিজানুর রহমান একই উপজেলার বদরখালী ইউনিয়নের ২নম্বর ব্লকের কুতুবদিয়া পাড়া গ্রামের ওবাইদুল হাকিমের ছেলে।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো.রুহুল আমিন বলেন, কক্সবাজার জেলা ভৌগলিক ও অর্থনৈতিকভাবে দেশের একটি অতি গুরুত্বপূর্ন এলাকা হিসেবে বিবেচিত। এ অঞ্চলের আইনশৃঙ্খলা রক্ষা এবং শান্তি প্রতিষ্ঠায় র‌্যাব সদস্যরা সর্বদা সচেষ্ট রয়েছে। এরই ধারাবাহিকতার অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় অস্ত্র বেচাকেনা হচ্ছে গোপনে খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। তিনি বলেন, অবশ্য অভিযানের আগে র‌্যাব সদস্যরা ক্রেতা সেজে এ অভিযানের প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহন করেন। এরপর ঘটনাস্থলে পৌঁছে কৌশলে অস্ত্রসহ বিক্রেতা মোক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।

পাঠকের মতামত

রাজাপালং ইউপি’র উপ নির্বাচনে প্রতীক পেলেন চার চেয়ারম্যান প্রার্থী

উখিয়ার রাজাপালং ইউপির উপ নির্বাচনে অংশ নেওয়া চার চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতীক পেয়েছেন। বৃহস্পতিবার (১১ ...

আইনি লড়াইয়ে প্রার্থীতা ফিরে পেলেন হুমায়ুন কবির চৌধুরী

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের উপনির্বাচনে মহামান্য হাইকোর্টের রাযে কক্সবাজার জেলা নির্বাচন অফিস কর্তৃক বাতিলকৃত মনোনয়ন ...

ড্রেন ও ফুটপাত থেকে অবৈধ স্থাপনা সরাতে মাঠে নামলো কক্সবাজার পৌরসভা

চলতি বর্ষা মৌসুমে জলাবদ্ধতায় ডুবে ছিল কক্সবাজার শহরের নিম্নাঞ্চল। বিশেষ করে টানা বৃষ্টিপাতে হোটেল—মোটেল জোনের ...